-2.3 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

ডজনখানেক বিয়ের প্রস্তাব পেয়েছেন সেই ক্রোয়েশিয়ান মডেল

ডজনখানেক বিয়ের প্রস্তাব পেয়েছেন সেই ক্রোয়েশিয়ান মডেল
মডেল ইভানার সঙ্গে সমর্থকরা ছবি সংগৃহীত

চলমান কাতার বিশ্বকাপে আলোচনার শীর্ষে ক্রোয়েশিয়ান মডেল ইভানা। তার দেশ ক্রোয়েশিয়া শিরোপা জিতলে নগ্ন হয়ে হাঁটবেন বলেও তিনি জানিয়েছিলেন। আসরে হটেস্ট ফ্যানের তকমা পাওয়া ইভানা এবার জানালেন, তিনি ডজনখানেক বিয়ের প্রস্তাব পেয়েছেন, এমনকি তাকে অনেকে যৌন বার্তাও দিয়েছেন। ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল এমন খবর প্রকাশ করেছে।

২৬ বছর বয়সী ইভানার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে প্রতিদিন ২ লাখের ওপর ফলোয়ার বাড়ছে। তিনি জানান, কিছু সমর্থকরা তাকে ‘সহজলভ্য নারী’ মনে করেন। তবে চমকপ্রদ ব্যাপার হচ্ছে, এই বিশ্বকাপে খেলা কয়েকজন ফুটবলারও নাকি তাকে মেসেজে ‘সাক্ষাৎ’ করতে বলেছেন।

- Advertisement -

ইভানা বলেন, ‘আমি সবার সঙ্গে শুধু মজা করছি। আমি দেখতে সুন্দরী, তাই মানুষ আমাকে পছন্দ করে। তবে এখানে আমি কারও সঙ্গে দেখা করতে আগ্রহী না। আমার উদ্দেশ্য হচ্ছে মানুষের মুখে হাসি দেখা।’

তিনি আরও বলেন, ‘আমি যেখানে সমর্থকদের মুখোমুখি হই, সবাই আমাকে ভালোবাসে। তবে আমি যখন ম্যাচ দেখতে মাঠে যাই, তখন আমার বন্ধুরা আমার সঙ্গে বসে না। এটার একটাই কারণ ক্যামেরা।’

এদিকে ইভানার দল অবশ্য বিশ্বকাপ থেকে ইতোমধ্যে বিদায় নিয়েছে। সেমিফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে ৩-০ গোলে হেরেছেন লুকা মদ্রিচরা।

এ ম্যাচ শেষে নিজ দলের পরাজয় অবশ্য মেনে নিতে পারেননি সাবেক মিস ক্রোয়েশিয়া ও মডেল ইভানা। তিনি বলেন, ‘আমার মনে হয় আর্জেন্টিনা খুব একটা ভালো দল না। কারণটা এই যে আমাদের জন্য দিনটা ভালো ছিল না, বাজে একটা দিন গেছে।’

এবারের বিশ্বকাপে খোলামেলা পোশাকের ওপর নিষেধাজ্ঞা দিয়েছিল কাতার সরকার। তবে সেই নিষেধাজ্ঞার সমালোচনা করেন সাবেক মিস ক্রোয়েশিয়া। যদিও বিশ্বকাপ শুরুর পর সেই নিষেধাজ্ঞা শিথিল হয়। তাই ক্রোয়েশিয়ার ম্যাচে স্টেডিয়ামে ইভানার সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।

এর আগে কোয়ার্টার ফাইনালে গ্যালারিতে দর্শকদের সঙ্গে সেলফি তোলার সময় নিরাপত্তারক্ষীর বাধার মুখে পড়েন ইভানা। এরপর এক স্থানে বসেই উপভোগ করতে হয় পুরো খেলা।

- Advertisement -

Related Articles

Latest Articles