-4 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

আর্জেন্টিনার জয়ের পর যা বললেন সেই ক্রোয়েশিয়ান মডেল

আর্জেন্টিনার জয়ের পর যা বললেন সেই ক্রোয়েশিয়ান মডেল
ইভানা ছবি সংগৃহীত

ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে কাতার বিশ্বকাপের ফাইনালে উঠে গেল আর্জেন্টিনা। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের পর ফের ফাইনালে উঠল আর্জেন্টিনা। তবে গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়ার সেমিফাইনাল থেকে বিদায় নিতে হলো।

এ ম্যাচ শেষে নিজ দলের পরাজয় অবশ্য মেনে নিতে পারেননি সাবেক মিস ক্রোয়েশিয়া ও মডেল ইভানা। তিনি বলেন, ‘আমার মনে হয় আর্জেন্টিনা খুব একটা ভালো দল না। কারণটা এই যে আমাদের জন্য দিনটা ভালো ছিল না, বাজে একটা দিন গেছে।’

- Advertisement -

এবারের বিশ্বকাপে খোলামেলা পোশাকের ওপর নিষেধাজ্ঞা দিয়েছিল কাতার সরকার। তবে সেই নিষেধাজ্ঞার সমালোচনা করেন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা। যদিও বিশ্বকাপ শুরুর পর সেই নিষেধাজ্ঞা শিথিল হয়েছে। তাই ক্রোয়েশিয়ার ম্যাচে স্টেডিয়ামে ইভানার সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।

গ্যালারিতে খোলামেলা পোশাকে নজর কাড়া ইভানা আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের আগে সমর্থদের জন্য এক প্রতিশ্রুতি দিয়েছিলেন। আসরে ক্রোয়েশিয়া শিরোপা জিতলে নগ্ন হয়ে হাঁটবেন তিনি। তবে তাকে আর তেমনটি করতে হয়নি। কেননা আসর থেকে বাদ পড়েছে ক্রোয়েশিয়া।

এর আগে কোয়ার্টার ফাইনালে গ্যালারিতে দর্শকদের সঙ্গে সেলফি তোলার সময় নিরাপত্তারক্ষীর বাধার মুখে পড়েন ইভানা। এরপর এক স্থানে বসেই উপভোগ করতে হয় পুরো খেলা।

- Advertisement -

Related Articles

Latest Articles