-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

অমিতাভ বচ্চনের নাতনি নব্যকে প্রেমিকের সঙ্গে দেখা গেল গাড়িতে

অমিতাভ বচ্চনের নাতনি নব্যকে প্রেমিকের সঙ্গে দেখা গেল গাড়িতে
ছবি সংগৃহীত

বচ্চন পরিবারের সন্তান। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। বলিউডের রঙিন দুনিয়ায় এখনও তার পা পড়েনি। তার আগেই তাকে নিয়ে যেনো আলোচনার শেষ নেই। পাপারাৎজিদের চোখ সর্বদা তাকে ঘিরেই।

নব্য নাভেলিকে নিয়ে গত বছরের শেষের দিকে জোর গুঞ্জন ছড়য়, অভিনেতা সিদ্ধান্ত চতুবের্দীর সঙ্গে প্রেম করছেন। তবে মাঝে চাপা পড়ে সে গুঞ্জন। এ বছরের নভেম্বরে এ জুটির গুঞ্জন ফের জোরালো হয়। যদিও সিদ্ধান্ত নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করেন। এরই মধ্যে একসঙ্গে পার্টিতে দেখা গেলো এই প্রেমিক জুটিকে।

- Advertisement -

ভারতীয় সংবাদ বাধ্যম জানায়, ১০ ডিসেম্বর) মুম্বাইয়ে প্রযোজক অমৃতপাল সিংহ বিন্দ্রার জন্মদিনের পার্টিতে রং মিলিয়ে লাল পোশাকে পা রাখেন অমিতাভ বচ্চনের নাতনি আর সিদ্ধান্ত। শুধু তা-ই নয়, একসঙ্গে পার্টি থেকে বেরিয়ে যেতেও দেখা যায়।

নব্য-সিদ্ধান্ত পার্টি থেকে একসঙ্গে বের হওয়ার দৃশ্য চোখ এড়ায়নি পাপারাৎজিদের। তাদের ক্যামেরায় ধারণ করা ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নব্য নাভেলি নন্দা হচ্ছে অমিতাভ-জয়া বচ্চনের কন্যা শ্বেতা বচ্চনের মেয়ে। যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন তিনি। পাশাপাশি একটি পডকাস্ট সঞ্চালনা করছেন নব্য।

- Advertisement -

Related Articles

Latest Articles