-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

আলোচনায় মরক্কোর ফুটবলার হাকিমির স্ত্রী

আলোচনায় মরক্কোর ফুটবলার হাকিমির স্ত্রী
কাতার বিশ্বকাপে হাকিমির সঙ্গে আলোচিত তার স্ত্রী হিবা আবুক

আফ্রিকার প্রথম ও বিশ্বকাপের অপরাজিত দেশ হিসেবে কাতার বিশ্বকাপের বিষ্ময়কর দল হিসেবে ইতিমধ্যেই আলোচনার তুঙ্গে মরক্কো। এই দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় আশরাফ হাকিমি। তার জীবনসংগ্রামের কথা এত দিনে জেনে গেছেন অনেকেই। তবে ফুটবল বদলে দিয়েছে আশরাফের জীবন।

তার ব্যক্তি জীবন নিয়েও বিশ্ব মিডিয়ায় আগ্রহের কমতি নেই। তার সঙ্গে স্প্যানিশ অভিনেত্রী হিবা আবুকের নামও। কারণ, ফুটবল ও বিনোদন দুনিয়ার দুই বাসিন্দা যে বাস্তব জীবনে স্বামী-স্ত্রী। ১৯৮৬ সালের ৩০ অক্টোবর জন্ম হয় হিবা আবুকের। বংশ অনুযায়ী শরীরে তিউনিশিয়ান ও লেবানিজ রক্ত বইলেও হিবার জন্ম স্পেনে।

- Advertisement -

তার পড়াশোনা আরবী ভাষাতত্ত্বে। এছাড়া ডিগ্রি আছে নাটকেও। স্প্যানিশ, আরবি ছাড়াও ফরাসি, ইংরেজি ও ইতালিয়ান ভাষায় কথা বলতে পারেন হিবা আবুক।

হিবা আবুকের অভিষেক হয় ২০০৮ সালে একটি টিভি সিরিজের মধ্য দিয়ে। ‘এল প্রিন্সিপ’ নামের টিভি সিরিজটির মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে উঠে। এটিই ছিল কেন্দ্রীয় চরিত্রে তার প্রথম অভিনয়।

‘এল প্রিন্সিপ’ সিরিজটি ৫০ লাখের বেশি মানুষ দেখে। টিভি সিরিজ ছাড়াও তাকে দেখা গেছে আটটি স্বল্প ও পূর্ণদৈর্ঘ্য সিনেমায়। হাকিমির সঙ্গে হিবার বিয়ে হয় ২০১৮ সালে।

বর্তমানে তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। প্রথম সন্তানের জন্ম ২০২০ সালে, দ্বিতীয়জনের চলতি বছরের ফেব্রুয়ারিতে। চলতি বছর ভোগ অ্যারাবিয়ার ফটোশ্যুটে অংশ নেওয়ার পর ব্যাপক আলোচনায় আসেন এই তারকা দম্পতি।

- Advertisement -

Related Articles

Latest Articles