1.6 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

যে কারণে মিস ক্রোয়েশিয়ার ওপর চড়াও হলো কাতার

যে কারণে মিস ক্রোয়েশিয়ার ওপর চড়াও হলো কাতার
মিস ক্রোয়েশিয়া ইভানা নোল

কাতার মুসলিম দেশ হওয়ায় ফুটবলের জমজমাট আসরের শুরু থেকেই বিশ্বকাপ দেখতে আসা নারী সমর্থকদের দেওয়া হয় বেশ কিছু বিধিনিষেধ। কাতারে আসা বিদেশি সমর্থকদের জানিয়ে দেওয়া হয়েছিল খোলামেলা পোশাক না পরতে। কমপক্ষে কাঁধ ও হাঁটু ঢেকে রাখতে বলা হয়েছিল। নিয়ম না মানলেই জেল হতে পারে বলে সতর্ক করা হয়েছিল।

কিন্তু সেই শালীনতা অমান্য করে মাঠে উপস্থিত হন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নোল। তাকে খোলামেলা পোশাকে খেলা দেখতে আসায় সতর্ক করা হয়।

- Advertisement -

গত শুক্রবার ক্রোয়েশিয়ার বিপক্ষে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামের খেলাটি অনুষ্ঠিত হয়। সেই ম্যাচ দেখার জন্য সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নল গ্যালারিতে উপস্থিত হন।
দল জিতলেও খোলামেলা পোশাকে খেলা দেখতে গিয়ে বিপাকে পড়তে হয়ে এই তারকাকে। দর্শক তার সঙ্গে ছবি তোলার আগ্রহ প্রকাশ করে। মিস ক্রোয়েশিয়াও রাজি ছিলেন দর্শকের ডাকে সাড়া দিতে। তবে নিরাপত্তাকর্মীদের বাধায় ছবি তুলতে পারেননি মিস ক্রোয়েশিয়া। এখানে শেষ নয়, তাকে সিঁড়ি দিয়ে হাঁটতে নিষেধ করা হয় এবং তার আসনে বসে থাকার নির্দেশ দেওয়া হয়।

ইস্যুতে ইভানা নল জানিয়েছেন, তারা আমাকে ভক্তদের সঙ্গে ছবি তোলার অনুমতি দেয়নি। এছাড়া রেলিংয়ের কাছে গিয়ে আমাকেও ছবি তুলতে দেয়নি। আমি তখন তাদের জিজ্ঞেস করেছি, কেন এত বাজে ব্যবহার করছে আমার সঙ্গে! কিন্তু উত্তর পাইনি।

- Advertisement -

Related Articles

Latest Articles