-1.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

রোনালদোর সঙ্গে নাচতে চান নোরা ফাতেহি

রোনালদোর সঙ্গে নাচতে চান নোরা ফাতেহি
<br >নোরা ফাতেহি ও ক্রিস্টিয়ানো রোনালদো

বলিউডের আইটেম গার্ল হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছেন মরক্কো বংশোদ্ভূত কানাডিয়ান নোরা ফাতেহি। বলিউড ছাপিয়ে চলমান কাতার বিশ্বকাপের থিম সং যৌথভাবে গাওয়ার পাশাপাশি এর সঙ্গে নেচেছেন তিনি। মাতিয়েছেন ফিফা ফ্যান ফেস্টিভ্যালও। এবার ইচ্ছা প্রকাশ করলেন পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে নাচার।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া নোরা ফাতেহিকে প্রশ্ন করে যদি সুযোগ পান তাহলে কোন ফুটবলারের সঙ্গে নাচতে চান? জবাবে তিনি বলেন, ক্রিস্টিয়ানো রোনালদোর কথাই বলতে হয়, তার সঙ্গে একবার নাচতে পারলে মজা হতো। যখন তার খেলা দেখেছিলাম, তার পায়ের কাজ আমার কাছে অবিশ্বাস্য মনে হয়েছিল।’

- Advertisement -

নোরা বলেন, ‘যে দক্ষতায় রোনালদো খেলেছিলেন, মনে হয়েছিল তিনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পীও হতে পারেন। এমনকি এ-ও মনে হয়েছিল তিনি ‘‘অ্যাফ্রো’’ নাচের কিছু মুদ্রাও তুলতে পারেন, কারণ এ ধরনের নাচে পায়ের কাজ জানতে হয়। যেটা রোনালদোর আছে।’

নোরা ফাতেহি যখন রোনালদোর সঙ্গে নাচার ইচ্ছা প্রকাশ করছেন তখন আজ শনিবার রাত ১টায় তার দেশ মরক্কো মুখোমুখি হচ্ছে পর্তুগালের। শেষ ষোলোয় স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে মরক্কো।

কানাডায় বেড়ে ওঠা নোরা ফাতেহি বলিউডের আইটেম সংয়ের সঙ্গে নেচে নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন। বলিউডের জনপ্রিয় আইটেম সং ‘দিলবার, ‘ও সাকি সাকি’, ‘কুসু কুসু’, ‘ডান্স মেরি রানি’তে নেচেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles