-2.3 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

অজয়-কাজলের মেয়ে পরিচয়েই বিলাচ্ছেন অটোগ্রাফ

অজয়-কাজলের মেয়ে পরিচয়েই বিলাচ্ছেন অটোগ্রাফ
<br >ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অজয়-কাজল। এখনও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। নিপুণ অভিনয়ের মাধ্যমে পেয়েছেন তারকাখ্যাতি। এই খ্যাতির দ্যুতি ছড়িয়ে পড়েছে তাদের সন্তানদের মাঝেও। মেয়ে পরিচয়েই বিলাচ্ছেন অটোগ্রাফ। যদিও বলিউডে অভিষেক ঘটেনি, তারপরও তারকাখ্যাতি উপভোগ করছেন নাইসা দেবগন। আর তা নিয়েই গর্বিত মা কাজল।

নাইসার মতো কাজলও তারকাসন্তান, তনুজা ও সোমু মুখোপাধ্যায়ের মেয়ে তিনি। কিন্তু ফিল্মি পরিবার থেকে এসেও এত কম বয়সে জনপ্রিয়তা পাননি।

- Advertisement -

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কাজল। তিনি বলেন, ‘তারা যে সময় বড় হয়েছেন, তখন সামাজিকমাধ্যমের রমরমা না থাকায় যেভাবে খুশি ঘুরে বেড়াতে পেরেছেন। আমাদের জীবনটা অনেক সহজ ছিল। কিছু মানুষ জানতেন আমি তনুজার মেয়ে, ওই অতটুকুই। কিন্তু এখনকার মতো নয়। সিঙ্গাপুরেও লোকজন বাস থামিয়ে নাইসার স্বাক্ষর নিয়েছে।’

আরও জানা যায়, এই মুহূর্তে সিঙ্গাপুরে স্কুলে পড়ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা-সন্তান। পড়াশোনার ফাঁকে কখনও তাকে দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কখনও বা বন্ধুবান্ধবের সঙ্গে রেস্তোরাঁয় বসে আড্ডা দিচ্ছেন।

কাজল এবং অজয়ের মতো নাইসাকেও পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। অনেকে তো আবার দাবি করেছেন, ২০২৩ সালেই বলিউড ফিল্মে দেখা যাবে নাইসাকে। যদিও নাইসা কিংবা তার বাবা-মা, এই বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি।

তাহলে কি আগামী বছরে বলিউডে অভিষেক ঘটবে নাইসার? কাজল জানিয়েছেন, নিজের মতো করে ছেলে যুগ বা মেয়ে নায়সার ওপরে চাপিয়ে দেবেন না। নাইসা ফিল্মে অভিনয় করতে চাইলে বরং উৎসাহ দেবেন।

প্রসঙ্গত, পাঁচ বছরের প্রেম। তারপর ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল-অজয়। ২০০৩ সালে জন্ম নাইসার। তারও বেশ কয়েক বছর পর ছেলে যুগের জন্ম ২০১০ সালের সেপ্টেম্বরে।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles