4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

মেসি বললেন- ‘থাম! আমার বউয়ের কমেন্ট পড়বে না’

মেসি বললেন- 'থাম! আমার বউয়ের কমেন্ট পড়বে না'
ছবি সংগৃহীত

কাতার বিশ্বকাপে দারুণ ছন্দে আছে আর্জেন্টিনা। দলীয় পারফর্মেন্স দারুণ হওয়া শুক্রবার রাতে কোয়ার্টার ফাইনালে নামার আগে মেসি বাহিনী এখন ফুরফুরে মেজাজে আছে। এর মাঝেই এক ভিডিও চ্যাটে মিলিত হলেন লিওনেল মেসি এবং তার বন্ধু তথা সাবেক সতীর্থ সার্জিও আগুয়েরো। আরও ছিলেন রদ্রিগো দি পল ও লিয়ান্দ্রো পারেদেস এবং পাপু গোমেজ।

সেই ভিডিওর একটি অংশ এখন সোশ্যাল সাইটে ভাইরাল।

- Advertisement -

আগুয়েরোর সঙ্গে দীর্ঘদিনের ঘনিষ্ট বন্ধুত্ব মেসির। হৃদরোগের কারণে আগাম অবসরে গিয়েছেন আগুয়েরো। তা না হলে কাতার বিশ্বকাপেও তাকে নিশ্চিতভাবে আর্জেন্টিনা দলে দেখা যেত। সবসময় মেসি আর আগুয়েরো একই কক্ষে থাকতেন। এবার আগুয়েরো নেই, তাই বিশ্বকাপে আলাদা কক্ষে একাই থাকছেন মেসি। বন্ধুর সঙ্গে ভিডিও চ্যাটিংয়ে সতীর্থদের নানা বিষয় নিয়ে হাস্যরসিকতা করেছেন তারা। সেইসঙ্গে দর্শকদের কমেন্টও পাঠ করা হয়েছে।

এই কমেন্ট পাঠ করতে গিয়েই ঘটেছে মজার একটা ঘটনা। আড্ডার একপর্যায়ে মেসির উদ্দেশ্যে ভক্তদের কমেন্টগুলো পড়তে শুরু করেন। একটা কমেন্ট পড়া শুরু করে আগুয়েরো শুধু ‘তুমি দারুণ’- এটুকু পড়েছেন। সাথে সাথেই মেসি তাকে থামিয়ে দিয়ে বলেন, ‘থাম, আমার বউ আমাকে নিয়ে কী লিখেছে সেটা পড়বে না কিন্তু!’ মেসির এই কথা শুনে সবাই হেসে ফেলেন। সোশ্যাল সাইটেও ভাইরাল হয়ে যায় ক্লিপিংসটি। মেসিকে নিয়ে আন্তোনেল্লা রোকুজ্জো কী লিখেছিলেন- সেটাই জানতে চাইছেন সবাই।

- Advertisement -

Related Articles

Latest Articles