-5.3 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

২৪ দিনের মাথায় বিয়ে ভাঙল ব্রাজিলের বিশ্বকাপ খেলা ফুটবলারের

২৪ দিনের মাথায় বিয়ে ভাঙল ব্রাজিলের বিশ্বকাপ খেলা ফুটবলারের
সাবেক স্ত্রীর সঙ্গে আদ্রিয়ানো ছবি সংগৃহীত

ব্রাজিলের সাবেক ফুটবলার আদ্রিয়ানো কিছু দিন আগেই বিয়ে করেছিলেন। তবে সেই বিয়ে টিকল মাত্র ২৪ দিন। স্ত্রী মাইকেলা মেসকুইটার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল। বিচ্ছেদ হওয়ায় বিয়ের অনুষ্ঠানও বাতিল হল।

তারকা ফুটবলার হয়েও আদ্রিয়ানো উচ্ছৃঙ্খল জীবন যাপনে অভ্যস্ত। বরাবরই নৈশজীবন তার পছন্দের। তার প্রায় প্রতি দিনের অবিচ্ছেদ্য অংশ পার্টি, নারীসঙ্গ। এমনকি বিয়ের পরও পরিবর্তন হয়নি স্বভাবের।

- Advertisement -

জানা যায়, বিয়ের পর আদ্রিয়ানো এক রাত ১৮ জন যৌনকর্মীর সঙ্গে কাটিয়েছেন। খরচ করেছেন ১৩ হাজার পাউন্ড। আর সেই খবরই পৌঁছে যায় স্ত্রীর কানে। তাতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ক্ষুব্ধ মাইকেলা।

মাইকেলার সঙ্গে আদ্রিয়ানোর বন্ধুত্ব ইন্টার মিলানে খেলার সময় থেকেই। সেখান থেকে প্রেম ও শেষে কয়েক মাস আগে বিয়ের সিদ্ধান্ত নেন তারা। গত নভেম্বরে বিয়ে করেন আদ্রিয়ানো ও মাইকেলা।

কাতারে বিশ্বকাপ দেখতে যাওয়ায় আদ্রিয়ানো বিয়ের অনুষ্ঠান করা হয়নি। বিশ্বকাপের পর একটি দিন বেছে নিয়ে আত্মীয়-স্বজন, বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন আদ্রিয়ানো ও মাইকেলা। সেই অনুষ্ঠান হওয়ার আগেই বিয়ে ভাঙল তাদের। স্বভাবতই বাতিল করা হয়েছে অনুষ্ঠান।

৪০ বছর বয়সী আদ্রিয়ানো বিয়ের কয়েক দিন পর বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন দক্ষিণ ব্রাজিলের পেনহায়। একটি ফুটবল প্রতিযোগিতায় অংশ নিতে দু’দিনের জন্য যান তিনি। সেখানেই এক রাত কাটিয়েছেন ১৮ জন যৌনকর্মীর সঙ্গে। খরচ করেছেন বিপুল অর্থ।

পরে সেই খবর জানতে পারেন মাইকেলা। আদ্রিয়ানোকে পাঠিয়ে দেন বিচ্ছেদের আইনি চিঠি। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সব অ্যাকাউন্ট থেকে মুছে ফেলেন আদ্রিয়ানোর সঙ্গে সব ছবি। তবে বিচ্ছেদ মেনে নিয়েছেন ব্রাজিলের আদ্রিয়ানো। তিনিও নিজের অ্যাকাউন্টগুলি থেকে মুছে দিয়েছেন ২৪ দিনের স্ত্রীর সব ছবি।

২০০৬ বিশ্বকাপে ব্রাজিলের হয়ে খেলেছিলেন আদ্রিয়ানো। জাতীয় দলের হয়ে তিনি ৪৮টি ম্যাচে ২৭টি গোল করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles