-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

আমি কারো সংসার ভাঙিনি: বুবলী

আমি কারো সংসার ভাঙিনি: বুবলী
ঢালিউড অভিনেত্রী বুবলী

ঢালিউড অভিনেত্রী বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তার স্বামী-সন্তান বিষয়ে ভক্তমহলে তৈরি হওয়া নানা প্রশ্নের জবাব দিয়েছেন।

রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নিজের ফেসবুক পেজে প্রায় ৪২ মিনিটের একটি ভিডিও শেয়ার করেন চিত্রনায়িকা বুবলী। হালের জনপ্রিয় এ তারকা ভিডিওর শুরুতেই সংবাদমাধ্যমে প্রকাশিত নানা খবরের শিরোনাম নিয়ে আপত্তি জানান। বলেন, ‘আমাকে নিয়ে এমন আপত্তিকর শিরোনাম কেন? আমি শুধু সময় চেয়েছি, বলেছি ভালো সময় বুঝে সবাইকে জানাব। আমি কি পালিয়ে গেছি?’

- Advertisement -

কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে বিয়ে এবং পুত্রসংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন বুবলী। কিন্তু তিনি তখন গণমাধ্যমকে এক প্রকার এড়িয়ে গিয়েছিলেন। বলেছিলেন, সময় বুঝে সবকিছু জানাবেন। সেই সময় বুঝি আজ হলো। নিজেই ভিডিওবার্তা দিলেন সোশ্যাল মিডিয়ায়। পরিষ্কার করলেন নিজের অবস্থান।

বুবলি জানান, তিনি ২০১৬ সালে ঢালিউডে পা রেখেছিলেন, আর ২০১৭ সাল থেকে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়াতে শুরু করেন। কিন্তু তখন তিনি জানতেন না অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খানের বিয়ে এবং পুত্র জয়ের কথা। ভিডিওতে তিনি স্পষ্ট করে বলেন, ‘আমি কারো সংসার ভাঙিনি, কারো সম্পর্ক ভাঙিনি।’

ভিডিওতে বুবলী এ-ও বলেন, অপু বিশ্বাসের সঙ্গে তার কখনো সরাসরি দেখা বা কথা হয়নি। তিনি জানতেন, শাকিব খান সিঙ্গেল। তার বাসা থেকে পাত্রী খোঁজা হচ্ছে। সেই সময় শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়ান বুবলী।

চিত্রনায়িকা বুবলী ঢালিউডে প্রবেশের আগে একজন সংবাদপাঠিকা ছিলেন। তখন তিনি একজন সাধারণ দর্শকের মতোই শাকিব খান সম্পর্কে জানতেন। এবং শাকিব খানকে বিয়ে করার বিষয়ে তার কোনো পূর্বপরিকল্পনা ছিল না । তাহলে হয়তো তাকে ছোটবেলা থেকেই নায়িকা হওয়ার জন্য গ্রুমিং করানো হতো।

ভিডিওটিতে বুবলী কয়েকবার বলেছেন যে তিনি এই ভিডিওটি শুধু তার নিজের জবাবদিহির দায়িত্ববোধ থেকে শেয়ার করেছেন। যেখানে তিনি কোনো অভিযোগ জানাননি; বরং সন্তান ও বেবি বাম্প সামনে আসায় নানা সময়ে প্রশ্নবিদ্ধ হয়েছেন যেসব প্রসঙ্গে সেগুলোর সত্যিটা সবার সামনে তুলে ধরতে চেয়েছেন।

 

- Advertisement -

Related Articles

Latest Articles