0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

তিন বিয়ের পর এবার শ্রাবন্তীর প্রেমেও ভাঙন!

তিন বিয়ের পর এবার শ্রাবন্তীর প্রেমেও ভাঙন!
টালিগঞ্জের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একে একে তিনটি বিয়ে করলেও একটি বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি তার। তিনিটি বিয়েই ভেঙে গেছে। তারপর প্রেমেই ডুবে ছিলেন টালিগঞ্জের এই নায়িকা। শ্রাবন্তী চতুর্থবারের মতো মন দেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে। কিন্তু কিছুদিন ধরেই গুঞ্জন, অভিনেত্রীর সে সম্পর্কও টিকল না!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, কয়েক মাস আগেও প্রায়ই টলিউডের নানা পার্টিতে শ্রাবন্তী-অভিরূপকে একসঙ্গে দেখা যেত। দুর্গাপূজার সময় শ্রাবন্ত্রীর ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন অভিরূপ। সেই সম্পর্কে নাকি ফাটল ধরেছে! শোনা যাচ্ছে, ব্রেকআপ হয়ে গেছে শ্রাবন্তী-অভিরূপের।

- Advertisement -

তবে বিষয়টি একেবারে নাকচ করে দিয়েছেন শ্রাবন্তী। তিনি জানিয়েছেন, একসঙ্গে রয়েছেন তারা। এখনো ভালো বন্ধু। কোনো বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি।

মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের একমাত্র সন্তান অভিমন্যু (ঝিনুক)। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান।

এরপর কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, সেই বিয়েও টেকেনি। পরে ২০১৯ সালে প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বছর ঘুরতেই সে বিয়েও ভেঙে যায় তাদের। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজন, বর্তমানে চলছে ডিভোর্সের মামলা।

- Advertisement -

Related Articles

Latest Articles