0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

বিএনপি আগের চেয়েও অনেক বেশি শক্তিশালী: রুমিন ফারহানা

বিএনপি আগের চেয়েও অনেক বেশি শক্তিশালী: রুমিন ফারহানা
ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি

বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেছেন, গত ১৫ বছর সরকারের দুঃশাসনসহ স্টিম রোলার চালিয়ে বিএনপিকে মাটির সঙ্গে মিশিয়ে দেওয়ার ষড়যন্ত্র করেছিল। তবে সরকারের কোনো ষড়যন্ত্রই সফল হয়নি। বরং বিএনপি আগের চেয়েও অনেক শক্তিশালী হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে বিএনপি মিডিয়া সেল আয়োজিত ‘জবাবদিহিমূলক রাষ্ট্রব্যবস্থা গঠনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরবর্তীতে জাতীয় সরকার ও দ্বিকক্ষ বিশিষ্ট সংসদ অপরিহার্য’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

- Advertisement -

রুমিন ফারহানা বলেন, বিএনপি আয়োজিত বিভাগীয় সমাবেশগুলো সরকারের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে বিএনপি গণমানুষের দল। সরকার ২০২৪ সালে যে নীলনকশার নির্বাচনের কথা ভাবছে, বিএনপি এই নীল নকশার নির্বাচন হতে দেবে না।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- দিনাজপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল জব্বার, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. আবু হাসান, প্রফেসর মহিদুল হাসান, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচিসহ শিক্ষক, আইনজীবী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় বিশিষ্টজনেরা।

- Advertisement -

Related Articles

Latest Articles