4.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

রাত পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে কাজলের মেয়ে নায়সা

রাত পার্টিতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে কাজলের মেয়ে নায়সা
প্রেমিকের সঙ্গে নায়সা

বলিউডের তারকাসন্তানরা প্রায় সারাক্ষণই ক্যামেরার লেন্সের নাগালেই থাকেন। তবে এই মুহূর্তে আলোচনায় রয়েছেন অজয় দেবগন এবং কাজলের মেয়ে নায়সা দেবগন। সদ্য ১৮ বছর বয়সে পা দিয়েছেন অজয়কন্যা।

বলিউডের নবাগতা তারকাদের সঙ্গে এখন ওঠাবসা তাঁর।

- Advertisement -

বেশির ভাগ সময় পার্টি করতে বা ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। সম্প্রতি ওরহান অবত্রমানী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে, রাতের পার্টিতে উল্লাসে মেতেছেন ওরহান। তাঁর সঙ্গে রয়েছেন নায়সাও।
নায়সার সঙ্গে ওরহানের বিশেষ বন্ধুত্ব বহু দিনের। দুজনকে একসঙ্গে প্রায় সব জায়গায় দেখা যায়। কিন্তু এই ডিনার পার্টিতে অনেক নতুন মুখকেও দেখা গেছে। ডিনার পার্টিতে উপস্থিত ছিলেন অর্জুন রামপালের মেয়ে মাহিকা। পার্টিতে দেখা গিয়েছিল সুনীল শেট্টির পুত্র আহানের প্রেমিকা তানিয়া শ্রফকেও।

‘থ্যাঙ্কসগিভিং’ উপলক্ষে এই ডিনারের আয়োজন করা হয়েছিল কয়েক দিন আগে। শুধু নৈশভোজই নয়, নাচ-গানেও মেতেছিলেন তারকারা। ডিনার টেবিলের সামনে রাখা চেয়ারের ওপর দাঁড়িয়ে নাচতেও দেখা গেছে তাঁদের।

নায়সা তিনটি হৃদয়চিহ্ন দিয়ে মন্তব্য করেছেন, ‘তোমার জন্যও কৃতজ্ঞতা রইল। ’ জাহ্নবী কাপুর জানিয়েছেন, তিনি পার্টি ‘মিস’ করছেন। বলিউডে ইতিমধ্যেই গুজব রটেছে, ওরহানের সঙ্গে প্রেম করছেন জাহ্নবী। জাহ্নবীর এই মন্তব্যের পর ওরহান-জাহ্নবীর সম্পর্ক নিয়ে ফের আলোচনা শুরু হয়েছে।

ওরহান এবং নায়সা যে ইতোমধ্যেই বলিপাড়ার অন্দরমহলে আলোচনার বিষয় হয়ে উঠেছেন, তা নিয়ে কোনো সন্দেহ নেই। ওরহানের সঙ্গে তাঁর বন্ধুত্ব নিয়েও জলঘোলা হয়েছিল। শৈশবের বন্ধু হলেও অজয়কন্যার সঙ্গে ওরহানের ‘বিশেষ’ বন্ধুত্ব রয়েছে বলে বলিপাড়ার অধিকাংশের দাবি।

পুরনো নায়সার সঙ্গে এখনকার নায়সার আকাশ-পাতাল তফাত। বদল এসেছে তাঁর সাজপোশাকেও। তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles