-7.3 C
Toronto
শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩

বৌভাতের অনুষ্ঠানে চুমু, বিবাহ বিচ্ছেদের আবেদন স্ত্রীর

বৌভাতের অনুষ্ঠানে চুমু, বিবাহ বিচ্ছেদের আবেদন স্ত্রীর
প্রতীকী ছবি

বৌভাতের অনুষ্ঠানে হঠাৎ করেই ৩০০ অতিথির সামনে চুমু খাওয়ায় বরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন কনে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সাম্ভালে।

টাইমস অব ইন্ডিয়াসহ বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গত ২৬ নভেম্বর বিয়ে হয়ে ওই দম্পতির। এরপর ২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ে পরবর্তী বৌভাতের অনুষ্ঠান। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন।

- Advertisement -

এ সময় সবার সামনে স্ত্রীকে চুম্বন করেন বর। আর তাতেই বেজায় চটে যান কনে। মঞ্চ ছেড়ে সোজা চলে যান নিজের ঘরে। পরিবারের সদস্যরা কনেকে শান্ত করার চেষ্টা করলেও লাভ হয়নি। শেষ পর্যন্ত থানায় হাজির হন কনে।

কনে বলেন, ‘আমি তার সঙ্গে থাকতে চাই না। আমি বাড়িতেই থাকবো। তার আচরণ আমার ভালো লাগেনি। যে ব্যক্তি ৩০০ মানুষের সামনে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেই ভালো নয়। এ কাজের জন্য তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।’

তবে এ বিষয়ে বরের ভাষ্য, ‘ব্যাপারটা আমার স্ত্রী আগে থেকেই জানতো। আমার সঙ্গে তার একটা শর্ত হয় যে, আমি যদি সবার সামনে তাকে চুমু খেতে পারি, তাহলে সে আমাকে ১৫০০ রুপি দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তাহলে আমি তাকে ৩০০০ রুপি দেব।’

তবে পুলিশ এর সত্যতা জানতে চাইলে কনে অস্বীকার করেন। বলেন, এ রকম কোনো কথাই হয়নি তাদের মধ্যে। পুলিশের সামনেই দীর্ঘ সময় ধরে কথা কাটাকাটি চলে। শেষ পর্যন্ত তাদের একসঙ্গে না থাকার বিষয়টি সুরাহা হয়। দুজনেই ঠিক করেন, স্বল্প সময়ের মধ্যেই বিবাহ বিচ্ছেদের আবেদন জানাবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles