-1.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

মাত্র ২০০ টাকায় দেখতে পাবেন বাংলাদেশ-ভারতের ম্যাচ

মাত্র ২০০ টাকায় দেখতে পাবেন বাংলাদেশ-ভারতের ম্যাচ

আসছে ৪ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যকার ওয়ানডে সিরিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের ৪ ও ৭ ডিসেম্বরের প্রথম দুই ম্যাচ মিরপুরের হোম অব ক্রিকেটে অনুষ্ঠিত হবে। এই দুই ম্যাচ মাঠে বসে উপভোগ করার জন্য টিকিটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

- Advertisement -

দর্শকের জন্য ৫টি দামের টিকিট ছাড়ছে বিসিবি। যার মধ্যে সর্বনিম্ন দাম রাখা হয়েছে ২০০ টাকা। এই দামে টিকিট নিলে ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবে দর্শকরা। এছাড়া নর্থ এবং সাউথ স্ট্যান্ডে খেলা দেখতে হলে ৩০০ টাকা খরচ করে টিকিট কিনতে হবে ভক্ত-সমর্থকদের।

ক্লাব হাউজে বসে খেলা উপভোগ করতে চাইলে ৫০০ টাকা খরচ করতে হবে দর্শকদের। এছাড়া ১০০০ টাকা দিয়ে ভিআইপি স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করা যাবে। ভারত-বাংলাদেশের মধ্যকার প্রথম দুই ওয়ানডে ম্যাচ মাঠে বসে উপভোগ করার জন্য সর্বোচ্চ ১৫০০ টাকার টিকিট কিনতে পারবে দর্শকরা। এই অর্থ খরচ করলে গ্র্যান্ড স্ট্যান্ডে বসেই খেলা দেখতে পারবে যে কেউই।

ম্যাচের আগের দিন ৩ ডিসেম্বর শনিবার থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়াও খেলার দিন সকালেও নির্দিষ্ট বুথে টিকিট পাওয়া যাবে। এবার টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দীর ইনডোর স্টেডিয়ামের বুথে।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles