-0.9 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

ফাঁস হওয়া স্ক্যান্ডাল নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

ফাঁস হওয়া স্ক্যান্ডাল নিয়ে মুখ খুললেন স্বস্তিকা
স্বস্তিকা মুখার্জি

টালিউড অভিনেত্রী শ্রীলেখার মতোই ঠোঁটকাটা স্বভাবের স্বস্তিকা মুখার্জিও। পর্দায় সাহসী রূপে হাজির হয়ে বারবার আলোচনায় এসেছেন তিনি। এখন অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত না হলেও আলোচনায় থাকেন সোশ্যাল মিডিয়ায়।

২০১৪ সালে মুক্তি পাওয়া স্বস্তিকার ‘টেক ওয়ান’ সিনেমার অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের একটি ক্লিপ নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলো। নেটিজেনরা ভেবে নিয়েছিলেন, সেটি এই অভিনেত্রীর ব্যক্তিজীবনের একান্ত মুহূর্ত। যে কারণে ফাঁস হওয়া স্ক্যান্ডালটি নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি।

- Advertisement -

পুরনো সেই ভিডিওটি নিয়ে মুখ খুলেছেন স্বস্তিকা। তিনি জানিয়েছেন, ‘টেক ওয়ান’ নামে একটা সিনেমায় অভিনয় করেছিলাম। সেই সিনেমার গল্প ছিলো একজন নায়িকার জীবন নিয়েও। সেই সিনেমার অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের একটি ক্লিপ ফাঁস হয়েছিলো, যা এমএমএস স্ক্যান্ডাল হিসেবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। পর্দার সেই চরিত্রকে সকলেই সত্য হিসেবে ধরে নিয়েছিলেন।

স্বস্তিকা আরও বলেন, বেশির ভাগ মানুষ আমার বাবা-মাকে ফোন করে বলতো, স্বস্তিকা এসব কি করছে! আবার কেউ কেউ বলতো, পরিবারে যত্ন হচ্ছে না বলেই সে (স্বস্তিকা) এসব কাজ করতে পারছে। এক পর্যায়ে মা বিরক্ত হয়ে যান। তিনি রেগে গিয়ে আমাকে বলেন, ‘ইউ’ সার্টিফিকেট যুক্ত সিনেমা করতে পারবে না। বাচ্চাদের জন্য সিনেমা করবে।

- Advertisement -

Related Articles

Latest Articles