-1.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

অভিমানে স্কুলছাত্রের আত্মগোপন, ১৬ দিন পর যেভাবে উদ্ধার

অভিমানে স্কুলছাত্রের আত্মগোপন, ১৬ দিন পর যেভাবে উদ্ধার

‘ভুল বোঝাবুঝির’ কারণে শাস্তির শিকার হয়ে অভিমানে ১৬ দিন আত্মগোপনে ছিল এক স্কুলছাত্র।

- Advertisement -

মঙ্গলবার (২৯ নভেম্বর) খুলনার ফুলতলার দামোদর গ্রাম থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আত্মগোপনে থাকা ছাত্র যশোরের দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে পড়ছে।

যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন বলেন, ১৪ নভেম্বর প্রতিদিনের মতো স্কুলে গিয়ে আর বাড়িতে ফেরেনি সেই ছাত্র। এ ঘটনায় ছেলেকে উদ্ধারের জন্য পিবিআইয়ের শরণাপন্ন হন বাবা। ১৬ দিনের পরিশ্রমের পর মঙ্গলবার খুলনা জেলার ফুলতলা থানার দামোদর গ্রামের নূর হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করতে সক্ষম হই। সেখানে সে আত্মগোপনে ছিল। তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, স্কুল শিক্ষকদের আচরণে কষ্ট পেয়ে ভয়ে অভিমানে সে আত্মগোপনে ছিল।

তার বাবা বলেন, আমার ছেলে নবম শ্রেণিতে তার শাখার ফার্স্টবয় ও ক্লাসক্যাপ্টেন। ঘটনার দিন স্কুলে আরেক শিক্ষার্থী মোবাইল ফোন নিয়ে আসে। এই ফোন নিয়ে অভিযোগের সূত্র ধরে ‘ভুল বোঝাবুঝির’ কারণে আমার ছেলে শাস্তির শিকার হয়।

তাকে ক্লাসের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়। এতে করে কষ্টে অভিমানে সে স্কুল থেকে বের হয়ে সাইকেল চালিয়ে খুলনার ফুলতলার দামোদর গ্রামে চলে যায়। সেখানে স্কুলের পেছনে একটি বাড়িতে আত্মগোপনে ছিল। পরে পিবিআই তাকে উদ্ধার করেছে।

সূত্র : জাগো নিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles