0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

এবার ‘হাত-নকশা’য় খোলা বুক ঢাকলেন উরফি!

এবার 'হাত-নকশা'য় খোলা বুক ঢাকলেন উরফি!
উরফি জাভেদ

পেছনে হালকা নীল মায়াবী দরজা। সামনে ধূসর ঢোলা জিনস পরে দাঁড়িয়ে উরফি জাভেদ। কোমরে হাত রেখে সপ্রতিভ তারকা। তবে ঊর্ধ্বাঙ্গে সুতোটিও নেই। সেই জায়গায় রয়েছে স্টিকার। স্তনদ্বয়ের আবরণ হয়েছে তাই দিয়েই।

স্টিকার দুটি দেখলে অবশ্য কিছু দিন আগের এক ছবির কথা মনে পড়ে যেতে পারে। সে বার পেছন থেকে দুটি কালো হাত এসে ঢেকে রেখেছিল উরফির বুক। ঠিক মাপ মতো আবরণ। সাবধানে ফেলা ছিল স্তনদ্বয়ের ওপর। এবার আরও এক ধাপ এগিয়ে ফ্যাশনফন্দি উরফির।

- Advertisement -

রুপালি ঝিলমিল দুই হাতের মতো আঁকা উরফির পাঁজরের কাছে। সেখান থেকে উঠে এসে আঙুলগুলো এসে ছুঁয়েছে স্তনবৃন্ত। বৃদ্ধাঙ্গুষ্ঠ আর তর্জনীতে ধরা দুটি বল। তার রং লালচে বাদামি। তাতেই ঢাকা পড়েছে স্তনবৃন্ত। রুপালি হাতের আঙুলেও সেই একই রঙের নেইল পলিশ।

পরনের জিন্সের সঙ্গে মানানসই সেই রুপালি হাত দুটি, সেটিও নজর এড়ানোর উপায় নেই। সেই বেশেই ক্যামেরার সামনে এসে ফের চমকে দিলেন উরফি। চুলও তার কুঞ্চিত, থাকে থাকে সজ্জিত, পেছনে বাঁধা। পায়ে সাদা প্ল্যাটফর্ম হিল জুতো নীল দরজার আবহে যেন আরও খানিক মায়া মাখিয়ে যায়।

এমন উরফিকে ফ্যাশনে হারানোর কথা কেউ কি ভাববে! এর কিছুক্ষণ পরেই তিনি একটি ভিডিও পোস্ট করেন।

এবারই প্রথম নয়। দিন কয়েক আগেও বিনাপোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন উরফি। তবে কিভাবে নিজেকে ব্যক্তিগত রাখা যায় সে উপায়ও তিনি ভালোই জানেন। প্রমাণ করে দিয়েছিলেন সে বারও। সামনে দুটি ওয়াইন গ্লাস ছিল, তার পেছনেই কায়দা করে লুকিয়েছিলেন স্তন।

- Advertisement -

Related Articles

Latest Articles