12.2 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

জলপ্রপাতের কাছে গিয়ে সেলফি তোলার চেষ্টা, প্রাণ গেল ৪ কিশোরীর

জলপ্রপাতের কাছে গিয়ে সেলফি তোলার চেষ্টা, প্রাণ গেল ৪ কিশোরীর

বর্তমান জীবনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করাটা অনেকের কাছেই এত গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে যে,এজন্য প্রাণের তোয়াক্কাও করছেন না অনেকে। এমনকি সেলফি তুলতে গিয়ে মৃত্যুর ঘটনাও এখন আর নতুন কিছু নয়। সম্প্রতি জলপ্রপাতের কাছে গয়ে সেলফি তোলার চেষ্টা করছিলেন কয়েকজন কিশোরী।

- Advertisement -

তবে একপর্যায়ে অসতর্কতার কারণে জলপ্রপাতে পড়ে গিয়ে তাদের মাঝের চারজন প্রাণ হারিয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে আরও এক জন। গতকাল শনিবার (২৬ নভেম্বর) ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের বেলাগাভির কাছে কিটওয়াদ জলপ্রপাতে এই ঘটনা ঘটে।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে যানায়, ঘটনার সময় চার মেয়ে ওই জলপ্রপাতের কাছে দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করছিল বলে জানা গেছে। মৃত ওই চার কিশোরী বেলাগাভির কামাত গালির একটি মাদ্রাসার শিক্ষার্থী।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, স্থানটি ভেজা থাকায় দুর্ঘটনা পা পিছলে নিচে পড়ে মৃত্যু হয় তাদের। মূলত সেলফি তোলার সময় মোট পাঁচজন একসঙ্গে নিচে পড়ে যায়। একজনকে কোনোক্রমে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু বাকিদের বাঁচানো সম্ভব হয়নি।

জানা যায়, কর্নাটকের বেলাগাভির কাছে অবস্থিত ওই জলপ্রপাত দেখতে মাঝেমধ্যেই ভিড় করেন পর্যটকরা। সেরকমই শনিবার সেখানে পিকনিক করতে গিয়েছিলেন ৪০ জন কিশোরী। এরপরই দুর্ঘটনা ঘটে। এক কিশোরীকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।বেলাগাভি জেলা পুলিশের ডেপুটি কমিশনার রবীন্দ্র গাদাদি খবর পেয়ে হাসপাতালে ছুটে যান। বেলাগাভি ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে চিকিৎসা চলছে আহত কিশোরীর। আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে যাতে কোনও প্রভাব না পড়ে, সেদিকে নজর রেখেছে পুলিশ। হাসপাতাল চত্বরেও পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত জুলাই মাসে একই রকম ঘটনা ঘটে কর্নাটকের নীরসাগরে। ২২ বছর বয়সী এক যুবকের জলাশয়ে পড়ে মৃত্যু হয়। ঘটনার পর নীরসাগর জলাধারে পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করেছিল পুলিশ।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles