-2.2 C
Toronto
রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩

সালমানের সঙ্গে অভিনয়ে আপত্তি চার নায়িকার

সালমানের সঙ্গে অভিনয়ে আপত্তি চার নায়িকার

বলিউডের সুপারস্টার সালমান খান। অনেক অভিনেত্রীই তার হাত ধরে সিনেমা জগতে পা রেখেছেন। পেয়েছেন সফলতাও। কারণ বক্সঅফিসে সালমান খানের ছবি মানেই হিট, সেই সঙ্গে ভাইজানের সঙ্গে জুটি বেঁধে সিনেমা করলে সেই নায়িকাও হিট। তাই সব অভিনেত্রীই স্বপ্ন দেখেন সালমানের সঙ্গে সিনেমায় অভিনয় করার জন্য। কিন্তু এমন অভিনেত্রীও রয়েছেন বলিপাড়ায়, যারা বাজরাঙ্গি ভাইজানের সঙ্গে অভিনয় করতে ঘোর আপত্তি জানিয়েছেন।

- Advertisement -

দীপিকা পাডুকোন :
বলিপাড়ার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। ক্যারিয়ারের শুরুতেই নিজের লুক এবং সাবলীল অভিনয় দিয়ে বাজিমাত করেছেন তিনি। সেই সঙ্গে বক্সঅফিসে ব্যবসাসফল ছবিও উপহার দিয়েছেন ‘ওম শান্তি ওম’ খ্যাত এ অভিনেত্রী। বলিউডের অনেক সফল অভিনেতার সঙ্গেই অভিনয় করেছেন দীপিকা। কিন্তু সালমানের সঙ্গে অভিনয়ের জন্য পাঁচবার প্রস্তাব দেওয়ার পরও ফিরিয়ে দেন তিনি। কারণ হিসেবে তিনি জানান, রণবীর সিংকে অসম্মান করেছিলেন বলিউডের সুপার স্টার সালমান। মূলত এ কারণেই সালমানের সঙ্গে অভিনয় করবেন না দীপিকা।

সোনালি বেন্দ্রে :
বলিউডের নব্বই দশকের সুন্দরী অভিনেত্রীদের একজন হচ্ছেন সোনালি বেন্দ্রে। অভিনয়ের ক্যারিয়ারে অনেক ভালো ভালো সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেত্রী। তবে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিতে সালমানের সঙ্গে কাজ করার পর আর কোনো সিনেমায় এক সঙ্গে অভিনয় করেননি তারা।

জানা গেছে, কৃষ্ণসার হরিণ মামলায় সালমানের নাম জড়ানোর কারণেই তার সঙ্গে জুটি বেঁধে আর কোনো সিনেমায় অভিনয় করেননি সোনালি।

কঙ্গনা রাণৌত :
বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বক্সঅফিসে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন এ অভিনেত্রী। তিনিও সালমানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে ঘোর আপত্তি জানিয়েছিলেন। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কঙ্গনা রাণৌত বলেন, সালমান খানের সঙ্গে অভিনয় করলে তারা কখনই জনপ্রিয় হন না। কারণ, তার সিনেমায় শুধুমাত্র তাকেই কৃতিত্ব দেওয়া হয়, অন্য যারা তার সঙ্গে কাজ করেন তাদেরকে কোনো মূল্যায়নই করা হয় না।

টুইঙ্কেল খান্না :
বলিউডের অন্যতম অভিনেত্রী টুইঙ্কেল খান্না। ১৯৯৫ সালে তার অভিনীত ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ক্যারিয়ারে খুব বেশি সিনেমায় কাজ না করলেও অনেক সুপারস্টার অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন এ অভিনেত্রী। ‘জাব প্যায়ার কিসি সে হোতা হ্যায়’ ও ‘চল মেরে ভাই’ সিনেমা দুটিতে সালমানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন তিনি। এরপর আর কোনো সিনেমায় সালমানের সঙ্গে কাজ করেননি টুইঙ্কেল। তবে আজও এর কোনো কারণ ব্যাখ্যা করেননি অক্ষয় ঘরণী।

- Advertisement -

Related Articles

Latest Articles