-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

কাতার বিশ্বকাপের ভিসা পাবেন না উরফি! পোশাক নয়, কারণ শুনলে অবাক হবেন

কাতার বিশ্বকাপের ভিসা পাবেন না উরফি! পোশাক নয়, কারণ শুনলে অবাক হবেন

উরফির জীবনে নতুন সমস্যা৷ উরফি জাভেদ প্রায়ই তাঁর লুকের কারণে শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর সৃজনশীল পোশাক এতটাই দর্শকদের চমকে দেয় যে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়৷ তবে এই সমস্যার সঙ্গে তাঁর পোশাকের কোনও সম্পর্ক নেই৷ অভিনেত্রী সাম্প্রতিক সংযুক্ত আরব আমিরশাহিতে প্রবেশের নিয়ম পরিবর্তনের পরে ভ্রমণ নিষিদ্ধ হওয়ার আশঙ্কা করছেন যেখানে ‘একক নামের ব্যক্তিদের অগ্রহণযোগ্য বলে গণ্য করা হবে’।

- Advertisement -

উরফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নিউজ রিপোর্ট শেয়ার করেছেন এবং প্রকাশ করেছেন যে তাঁর পাসপোর্টে তাঁর একক নাম আছে, উরফি (পরিবর্তিত বানান সহ)। পাসপোর্টে অভিনেত্রীর নামে ‘জাভেদ’ নেই।

উদ্বিগ্ন হয়ে উরফি লিখেছেন, “সুতরাং আমার অফিসিয়াল নাম শুধুমাত্র উরফি, কোনও উপাধি নেই৷ এখন আমি ক্ষুব্ধ।”

২১ নভেম্বর কয়েকটি জাতীয় মিডিয়ায় জানানো হয়েছে যে একক নামের কোনো পাসপোর্টধারীকে সংযুক্ত আরব আমিরশাহির দেশ গ্রহণ করবে না।

এক বিবৃতিতে বলা হয়েছে, “যে কোনও পাসপোর্ট ধারক একটি একক নামের (শব্দ) সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহী দেশে প্রবেশাধীকার পাবে না এবং যাত্রীকে INAD হিসাবে বিবেচনা করা হবে।”এই নিয়ম পর্যটক ভিসার জন্য প্রযোজ্য শুধুমাত্র৷

প্রসঙ্গত, সম্প্রতি উরফি জাভেদ তাঁর নতুন লুক শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একেবারে কাঁপিয়ে দিয়েছেন। উরফি তাঁর নতুন চেহারায় অভিনবত্বের সব সীমা একেবারে পেরিয়ে গেছেন৷ উরফি জাভেদ তাঁর স্তন ঢেকে রেখেছেন দুটি মোবাইল ফোন দিয়ে৷ তাঁর লুক দেখে সকলে বাকরুদ্ধ ও স্তব্ধ।

ইউএসবি ওয়্যার দিয়ে দুটি মোবাইল ফোন সংযুক্ত করে উরফি তাঁর স্তনের চারপাশ দিয়ে ঘিরে রেখেছেন। তিনি নীল রঙের কোট এবং প্যান্টের সঙ্গে স্তন ঢেকে রাখার কাণ্ডটি করে ফেলেছেন। এই ভিডিওটি শেয়ার করার সময়, উরফি ক্যাপশনে লিখেছেন “ফুল চার্জড”।

- Advertisement -

Related Articles

Latest Articles