-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

মেয়ের প্রেমিককে কোনদিন মাঠে নামতে না দেওয়ার হুমকি স্পেন কোচের

মেয়ের প্রেমিককে কোনদিন মাঠে নামতে না দেওয়ার হুমকি স্পেন কোচের
ছবি সংগৃহীত

স্পেনের কোচ লুইস এনরিকের মেয়ে সিরা মার্টিনেজের সঙ্গে প্রেম করছেন ফরোয়ার্ড ফেরান তোরেস। তাদের প্রেমে কোনো বাধা নেই এনরিকের। তারপরও শিষ্য তোরেসকে সতর্ক করেছেন তিনি।

কোস্টারিকাকে ৭-০ উড়িয়ে দেওয়ার ম্যাচে জোড়া গোল পেয়েছেন তোরেস। অথচ তাকেই বেঞ্চে বসিয়ে দেওয়ার হুমকি দিলেন স্পেনের কোচ। মূলত তোরেসের উচ্ছ্বাস প্রকাশের ধরন নিয়ে আপত্তি রয়েছে তার। তাই প্রকাশ্যেই বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন লুইস এনরিকে। সেই সঙ্গে কোনদিন আর মাঠে ঢুকতে দেবেন না বলেও কড়া বার্তা দিয়েছেন তিনি।

- Advertisement -

মেয়ের সঙ্গে তোরেসের সম্পর্ক অবশ্য আগেই মেনে নিয়েছেন এনরিকে। তবে কোস্টারিকার বিপক্ষে ম্যাচের পর তোরেস সম্পর্কে এই কোচের মন্তব্য, ‘যদি তোরেস গোল করে মুখে আঙুল দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে, তা হলে সঙ্গে সঙ্গে ওকে মাঠ থেকে তুলে নেব। কোনদিন আর ওকে ফুটবল মাঠে নামতে দেব না।’

কোস্টারিকার বিরুদ্ধে গোল করার পর মুখে আঙুল দিয়ে উচ্ছ্বাস করেন তোরেস। সেই প্রসঙ্গেই কথা বলেছেন এনরিকে। বিশ্বকাপের মাঝে ব্যক্তিগত সম্পর্কের দিকে তোরেস যাতে বেশি মন না দেন, সেই কারণেই সাবধান করে দিয়েছেন সাবেক বার্সা বস।

এর আগে এক সাক্ষাৎকারে এনরিকেকে প্রশ্ন করা হয়েছিল, কোন ফুটবলারকে তিনি মাঠে সবচেয়ে বেশি সময় দেবেন? এনরিকে মজা করে বলেন, ‘অবশ্যই তোরেস। না হলে মেয়ে আমার দিকে তেড়ে এসে গলাটাই কেটে ফেলতে পারে।’

ম্যানচেস্টার সিটি ছেড়ে চলতি বছর বার্সেলোনায় পাড়ি জমিয়েছেন তোরেস। স্পেন বস এনরিকের মেয়ের কারণেই স্পেনে এসেছেন তিনি। প্রেমিকার সঙ্গে এক শহরে থাকতেই এমন সিদ্ধান্ত এই বার্সা ফরোয়ার্ডের।

- Advertisement -

Related Articles

Latest Articles