-6.1 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

মেসিকে ‘উড়ন্ত চুমু’ ছুঁড়ে দিলেন পরীমনি

মেসিকে ‘উড়ন্ত চুমু’ ছুঁড়ে দিলেন পরীমনি
পরীমনি

টানা ৩৬ ম্যাচে অপরাজিত থেকে বিশ্বকাপ খেলতে এসেছিল দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তবে প্রথম ম্যাচেই বড় ধাক্কা খায় মেসিরা, হেরে যায় ‘পুঁচকে’ সৌদি আরবের কাছে।

গ্রুপ ‘সি’র মারপ্যাচে আজকের ম্যাচটি আর্জেন্টিনার জন্য ছিল বাঁচা-মরার লড়াই। সেই ম্যাচে সফলভাবেই উতড়ে গেছে আর্জেন্টিনা।

- Advertisement -

কাতারের লুসাইল স্টেডিয়ামে মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনা জিতেছে ২-০ গোলে।

৬৪তম মিনিটে গোলের দেখা পায় আর্জেন্টিনা। অ্যাঙ্গেল ডি মারিয়ার পাসে বাঁ পায়ের দারুণ শটে গোল করেন মেসি। ঝাপিয়ে পড়েও বল আটকাতে পারেননি ওচোয়া। ৮৭তম মিনিটে ফের দৃশ্যপটে মেসি, বামদিক থেকে বল বাড়িয়ে দেন এনজো ফার্নান্দেজকে। ডান পায়ের দারুণ শটে মেক্সিকোর জালে বল জড়ান এনজো। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় ২-০ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে মেসিবাহিনী।

আর্জেন্টিনার এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী পরীমনিও মেসির দিকে উড়ন্ত চুমু ছুঁড়ে দিয়েছেন। পরীমনি আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। ভালোবাসেন লিওনেল মেসিকে। ফলে আর্জেন্টিনার খেলা পরীমনি মিস করেন না।

মধ্যরাতে টিভি স্ক্রিনের দিকে তাকিয়েছিলেন এই অভিনেত্রী। অনহেল দি মারিয়ার অ্যাসিস্ট করা বলকে মেসি যখন ডি বক্সের বাইরে থেকে বল গোল পোস্ট ভেদ করেন। পরীমনি এই উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি। মেসির প্রতি ছুঁড়ে দিলেন উড়ন্ত চুমু।

পরীর পোস্ট করা আরেক ভিডিওতে দেখা যাচ্ছে, তার স্বামী ব্রাজিলভক্ত শরীফুল রাজ ঘুমিয়ে আছেন। তাকে জাগিয়ে তুলে টিপ্পনী কাটছেন পরী।

- Advertisement -

Related Articles

Latest Articles