-0.4 C
Toronto
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

পরীর দুঃখ কমাতে যা করলেন রাজ

পরীর দুঃখ কমাতে যা করলেন রাজ

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয় জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

- Advertisement -

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানান উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

এখন চলছে প্রিয় দলের জার্সি, পতাকা কেনার হিড়িক। বাংলাদেশে অবশ্য ফুটবলপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। অন্যান্য দলের ভক্তদের খুব বেশি একটা দেখা মেলে না।

বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যেই বাংলাদেশি তারকাদের মধ্যেও রয়েছে বেশ উত্তেজনা। আর তাইতো ঢাকাই ইন্ডাস্ট্রির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজ জানালেন তাদের পছন্দের দল ও ফুটবল খেলা নিয়ে ভাবনার কথা।

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার এ দুই সমর্থক ও দম্পতি একই ছাদের নিচে বাস করেন। বাকযুদ্ধে জড়াচ্ছেন নাকি মাঝে মাঝেই।

তবে আর্জেন্টিনা হেরে যাওয়ায় পরীমণি সামজিক যোগাযোগমাধ্যমে একটি ছবিসহ পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে রাজের গায়ে আর্জেন্টিনার জার্সি ও কোলে তাদের সন্তান রাজ্য। ক্যাপশনে পরীমণি লিখেছেন, উনি (রাজ) ব্রাজিল সাপোর্টার (মানে ঘোর ব্রাজিল যাকে বলে)। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে। কেমনডা লাগে।

- Advertisement -

Related Articles

Latest Articles