7.9 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

বিশ্বকাপ থেকে ছিটকে বেনজেমার আবেগঘন বার্তা

বিশ্বকাপ থেকে ছিটকে বেনজেমার আবেগঘন বার্তা
করিম বেনজেমা

চোটের শঙ্কা ছিল। তবু সদ্য ব্যালন ডি’অর জয়ী তারকাকে ছাড়তে চাইছিল না ফ্রান্স। যদিও চেষ্টা করেও লাভ হলো না। শঙ্কাকে সত্যি করে বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন করিম বেনজেমা।

শনিবার কাতারের দোহায় অনুশীলনে নেমেছিলেন বেনজেমা। এ সময় বাঁ পায়ের উরুতে তার পুরনো চোট জেগে ওঠে। এমআরআই করার পর জানা যায়, মাসল টিয়ার হয়েছে করিম বেনজেমার। এই আঘাত সেরে উঠতে তার তিন সপ্তাহ সময় লাগবে। অর্থ্যাৎ একরকম নিশ্চিতভাবেই বলা যচ্ছে বিশ্বকাপ খেলতে পারবেন না বেনজেমা।

- Advertisement -

৩৪ বছর বয়সী এই স্ট্রাইকারকে হারানো ফ্রান্সের জন্য অনেক বড় ধাক্কা। চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে সেরা ফর্মে ছিলেন বেনজেমা। লা লিগা (২৭) এবং চ্যাম্পিয়ন্স লিগে (১৫) তিনিই সর্বোচ্চ গোলদাতা ছিলেন।

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও মনোবল হারাচ্ছেন না ফরাসী তারকা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি আবেগপূর্ণ বার্তা দিয়েছেন ব্যালন ডি’অরজয়ী এ ফুটবলার। সেখানে বেনজেমা লিখেছেন, ‘আমার জীবনে আমি কখনোই হাল ছাড়িনি, কিন্তু আজ রাতে আমাকে দল নিয়ে ভাবতে হবে। ইনজুরির কারণে আমাকে আমার জায়গা এমন কাউকে ছেড়ে দিতে হবে যে আমাদের দলকে একটি ভালো বিশ্বকাপ দলে পরিণত করতে সাহায্য করবে। সমর্থকদের বার্তার জন্য সবাইকে ধন্যবাদ।’

এর আগে পল পগবা, এনগোলো কান্তে ও প্রেসনেল কিম্পেম্বে ইনজুরিতে পড়লে বাধ্য হয়ে তাদের ছাড়াই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেন কোচ দিদিয়ের দেশম। এরপর দল ঘোষণার পর চোটে ছিটকে যান লাইপজিগ স্ট্রাইকার ক্রিস্টোফার এনকুকু।

ফ্রান্স কোচ দিদিয়ের দেশম বলেন, করিম এই বিশ্বকাপকে একটি লক্ষ্য বানিয়েছিল। এ অবস্থার জন্য আমি খুবই মর্মাহত।

- Advertisement -

Related Articles

Latest Articles