4.4 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

মেসিকে হারিয়েই বিশ্বকাপ জিতব: নেইমার

মেসিকে হারিয়েই বিশ্বকাপ জিতব: নেইমার
ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপের বাকি আর মাত্র তিনদিন। শুধু ভক্তকুলেই নয় কথার লড়াই জমে উঠেছে খেলয়াড়দের মাঝেও। সাবেক কিংবদন্তিরা একের পর এক প্রিয় দল ও সাম্ভাব্য চ্যাম্পিয়ন নিয়ে নিজেদের মতামত জানিয়ে চলেছেন।

এবার সেখানে পিছিয়ে থাকলেন না বর্তমান ব্রাজিলিয়ান তারকা নেইমার। ফাইনালে আর্জেন্টিনাকে হারিয়ে তার দল চ্যাম্পিয়ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন এই স্ট্রাইকার। খবর পিএসজি টকস’র।

- Advertisement -

পিএসজিতে নেইমার মেসি খুব কাছের দুই বন্ধু। বার্সেলোনা থেকেই শুরু হয় তাদের বন্ধুত্ব। হালের সেরা দুই খেলোয়াড় হিসেবেই ধরা হয় তাদেরকে। মেতে থাকেন খুনসুটিতে।

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফকে দেয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, আমরা বিশ্বকাপ নিয়ে খুব একটা আলোচনা করি না, তবে মাঝেমধ্যে মজা করি যে ফাইনালে একে অপরকে গুঁড়িয়ে দেবো। আমি মেসিকে বলেছি, তোমাদের বিপক্ষে জিতেই আমি চ্যাম্পিয়ন হব এবং আমরা দু’জনই সেটা নিয়ে হাসাহাসি করেছি।

এ নিয়ে তৃতীয়বারের মতো বিশ্বকাপ খেলছেন নেইমার। ২০১৪ সালে ঘরের মাঠে ও ২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপেও প্রত্যাশা ছিল অনেক। কিন্তু কোনো আসরেই ব্রাজিল সফল হতে পারেনি।

জাতীয় দলের জার্সি গায়ে ১২১ ম্যাচে ৭৫ গোল করা নেইমার ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা পেলেকে ছাড়িয়ে যেতে আর মাত্র দুই গোল দূরে রয়েছেন। এ ধরনের চাপকে নেইমার স্বাগত জানিয়ে বলেছেন, বিশ্বকাপ আমার কাছে সবচেয়ে বড় স্বপ্ন। যখন থেকে ফুটবল সম্পর্কে ধারণা হয়েছে তখন থেকেই এই স্বপ্ন দেখে আসছি। এখন আমার সামনে আরো একটি সুযোগ এসেছে। আশা করছি তা পূরণ করতে পারব।

- Advertisement -

Related Articles

Latest Articles