4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ব্যক্তিগত জীবন নিয়ে ঘাঁটাঘাঁটি পছন্দ করি না: নুসরাত ফারিয়া

ব্যক্তিগত জীবন নিয়ে ঘাঁটাঘাঁটি পছন্দ করি না: নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সমানতালে কাজ করছেন ঢালিউড-টালিউডে। সম্প্রতি মুক্তির ৫০তম দিন পার করেছে নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার হাফ সেঞ্চুরি উপলক্ষে একান্ত আলাপ করেছেন নুসরাত ফারিয়া। আলাপের চুম্বক অংশটুকু তুলে ধরা হলো-

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার হাফ সেঞ্চুরি
আমি তো খুবই এক্সসাইটেড। প্রিমিয়ারে বা মুক্তির আগেও আমি বলেছিলাম, এই সিনেমার মাধ্যমে আমি আবারও দর্শকের সামনে এসেছি। দর্শক অন্যরকম রূপে আমাকে দেখতে পেয়েছে। ভালো সিনেমার সঙ্গে থাকার আনন্দ অন্যরকম।

- Advertisement -

সিয়াম-ফারিয়া জুটিকে আবারও কবে পাওয়া যাবে?
এখন পর্যন্ত কোনো প্রস্তাব আসেনি। কিছুক্ষণ আগে আমার সহকারী বলছিল, আমাকে সিনেমা প্রযোজনা করতে। কিন্তু আমার এখনো এত টাকা হয়নি। হাহাহা। প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ করছি, জুটি আসলে তৈরি হয় একজন প্রযোজক টাকা লগ্নি করলে, পরিচালক ভালো গল্প নিয়ে আসে। সঠিক পরিচালক-প্রযোজকরাই পারেন জুটি গড়ে তুলতে। আমি অপেক্ষা করছি, যদি সিয়ামের সঙ্গে আবারও কাজ হয় তাহলে মন্দ হবে না।

‘বিবাহ অভিযান-২’ কী অবস্থা-
প্রথম লটের শুটিং শেষ করে এসেছি। ৪ দিনের ছুটিতে এসেছি। বিবাহ অভিযানের সেটে ঢুকলে মেলার মতো মনে হয়। আমার আর অঙ্কুশের সঙ্গে একটা অদ্ভুত কেমিস্ট্রি আছে। অঙ্কুশের সঙ্গে আমার চতুর্থ সিনেমা এটি। সোহিনির সঙ্গে অভিজ্ঞতা বেশ ভালো। এগুলোর প্রতিফলনই দেখা যাবে ‘বিবাহ অভিযান-২’ সিনেমায়।

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনা হয়, কীভাবে দেখেন?
আমার মনে হয়, কাজ নিয়েই আলোচনা হওয়া দরকার। শিল্পীর চর্চা থাকা উচিত তার কাজের ওপর। দিনশেষে মানুষ ভালো কন্টেন্ট পছন্দ করে। আলোচনা-সমালোচনা কিন্তু একটা সময় পর চলে যায়। ব্যক্তিগত জীবন নিয়ে ঘাঁটাঘাঁটি পছন্দ করি না। সেটা করলে হয়তো, আরও অ্যাটেনশন পেতাম। কিন্তু আমার মনে হয় সেটি আমার দরকার নেই।

নতুন গান কবে আসবে?
ডিসেম্বরে আসবে, আশা করি। আমার গান মানেই একধরনের ধামাকা। উৎসব সিজনে আমি গানটি প্রকাশ করার চিন্তা করছি।

জীবনে নতুন মানুষ কবে আসবে?
হবে না। হাহাহা।

- Advertisement -

Related Articles

Latest Articles