11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

রাভিনা ট্যান্ডনের প্রশ্ন : মাধুরীকে কেন ‘নব্বইয়ের দশকের সুপারস্টার’ বলা হয়?

রাভিনা ট্যান্ডনের প্রশ্ন : মাধুরীকে কেন ‘নব্বইয়ের দশকের সুপারস্টার’ বলা হয়?
রাভিনা ট্যান্ডন ও মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত শুধু নব্বইয়ের দশকের সুপারস্টার ছিলেন না, এখনো তিনি সুপারস্টার। এমনটাই বললেন মাধুরীর সময়কালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। সম্প্রতি একটি অনুষ্ঠানে মাধুরীর নামের আগে ‘নব্বইয়ের দশকের সুপারস্টার’ তকমা ব্যবহার প্রসঙ্গে এসব কথা বলেন রাভিনা।

সম্প্রতি ‘হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিট ২০২২’-এ উপস্থিত ছিলেন রাভিনা।

- Advertisement -

সেখানেই মাধুরীর প্রসঙ্গে তিনি বলেন, “আমির খান যখন দুই-তিন বছরের বিরতির পর একটা সিনেমা নিয়ে ফিরে আসে, তখন আপনারা সেটিকে ‘প্রত্যাবর্তন’ বলেন না। আপনারা বলবেন না ‘নব্বইয়ের দশকের সুপারস্টার’ আমির খান আজ আমাদের সঙ্গে আছেন। কিন্তু আমি মিডিয়ায় প্রায়ই দেখি মাধুরীর নামের আগে ‘নব্বইয়ের দশকের সুপারস্টার’ লিখতে। কেন? সালমানের নামের আগে কেন ‘নব্বইয়ের দশকের সুপারস্টার’ লেখা হয় না? অথবা আমিরের নামের আগে কেন সেটা আসে না? মাধুরী এখনো ইন্ডাস্ট্রিতে বিদ্যমান। আমরাও নিয়মিত কাজ করছি। ”

রাভিনা ট্যান্ডন আরো বলেছেন, “পুরুষ অভিনেতা ও নারী অভিনেত্রীদের মধ্যে ‘বৈষম্য’ শেষ হওয়া উচিত। আপনি সালমান খান বা সঞ্জয় দত্ত সম্পর্কে কখনো এ কথা বলেননি। তাহলে মাধুরীর ক্ষেত্রে কেন এই শব্দ আসবে? সুতরাং আমাদের এই বৈষম্যের অবসান ঘটাতে হবে। ইন্ডাস্ট্রিতে সবাই সমান। ”

রাভিনাকে সর্বশেষ দেখা গিয়েছিল বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র ‘কেজিএফ ২’-এ। পরে সঞ্জয় দত্ত, পার্থ সামথান ও কুশালি কুমারের সাথে পারিবারিক বিনোদনমূলক ‘ঘুড়চাড়ি’তে দেখা যাবে অভিনেত্রীকে। সিনেমাটি পরিচালনা করছেন বিনয় গান্ধী এবং প্রযোজনা করছে টি-সিরিজ এবং কিপ ড্রিমিং পিকচার্স। আরবাজ খানের আসন্ন সোশ্যাল ড্রামা ‘পাটনা শুক্লা’তেও প্রধান চরিত্রে দেখা যাবে রাভিনাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles