4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

পরীমণি যে কারণে রাজের সঙ্গে মিম ও রাফীকে জড়িয়ে স্ট্যাটাস দেন

পরীমণি যে কারণে রাজের সঙ্গে মিম ও রাফীকে জড়িয়ে স্ট্যাটাস দেন

বুধবার রাতের একেবারে শেষ প্রহরে হুট করেই স্বামী শরিফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা মিমকে জড়ি স্ট্যাটাস দেন পরীমণি। একই স্ট্যাটাসে রাজ-মিম জুটির পরাণ ও দামাল ছবির পরিচালক রাফীকেও দালাল বলে আখ্যায়িত করেন। আর মিমকে বলেন নিজের স্বামী নিয়ে সন্তুষ্ট থাকতে।

- Advertisement -

ফেসবুকে পরীমনির এমন স্ট্যাটাস দেওয়ার কয়েক ঘণ্টা পরই মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে কারও নাম উল্লেখ না করেই নিজের অবস্থান পরিষ্কার করেন। এরপর পরীমণি আরেকটি স্ট্যাটাস দেন মিমকে নিয়ে। সেই স্ট্যাটাসে মিমের সঙ্গে তার কথা-বার্তার স্ক্রিণশটাও ফাঁস করেন।

পরীমণির যে স্ট্যাটাস নিয়ে এতো জল্পনা- এতো চর্চা সেই স্ট্যাটাস কেনো দিছেন তিনি? সত্যিই রাজের সঙ্গে মিমের কোনো সম্পর্ক আছে? নাকি মিমের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে ওই স্ট্যাটাস! গত কয়েকদিন ধরে তারই উত্তর খুঁজছেন অনুসারীরা।

তবে পরীমণি যে মিমের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে ওই স্ট্যাটাস দেননি তা ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন। আর মিমও জানিয়েছেন কাজের বাইরে কারও সঙ্গে তার কোনো আলাদা সম্পর্ক নেই। তার সংসার আছে, দারুণ একটি পরিবার আছে। সেই পরিবার নিয়েই খুশি তিনি। কেউ ঈর্ষান্বিত হয়ে গুজব বা কুৎসা রটাচ্ছে।

তাহলে পরীমণির ওই স্ট্যাটাসের উৎস কি? কেনোই নিজের স্বামীকে জড়িয়ে ওই স্ট্যাটাস দেবেন তিনি?

নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্রের বরাতে প্রকাশিত গণমাধ্যমের খবর,গত ৯ নভেম্বর রাতে রাজধানীর গুলশানে কফি খেতে আসেন পরীমণি ও শরীফুল রাজ। একটি কফি শপে বসে তারা দারুণ সময়ও কাটাচ্ছিলেন। ওই আড্ডাতেই মিমের জন্মদিনের প্রসঙ্গ চলে আসে। এক পর্যায়ে রাজের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। রেগে রাজকে রেখেই চলে আসেন পরী।

আরও জানা যায়, দামাল ছবির প্রচারণায় মিম রাজের একসঙ্গে প্রচারণায় অংশ নেওয়া খুব একটা পছন্দ হয়নি পরীর। টি স্পোর্টসে একটি ইন্টারভিউ দিতে রাজ-মিম একসঙ্গে যাওয়াটাও মেনে নিতে পারেননি তিনি। এসব নিয়েই রাজ-পরীর মাঝে ঝগড়া হয়। পরীর এমন আচরণে নির্বাক হয়ে পড়েন রাজ। বার বার বুঝিয়েও ব্যর্থ হোন। এরপরই পরীমণি রাজ-মিম ও রাফীকে নিয়ে এমন স্ট্যাটাস দেন। যা রীতিমত ভাইরাল হয়ে যায়। শোবিজের ক’দিন ধরে চর্চার বিষয় হয়ে উঠে এটাই।

সুত্র: সমকাল

- Advertisement -

Related Articles

Latest Articles