9.8 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

১০০০ টাকার জন্য প্রথম মডেলিং, রইল কোটিপতি ৫ বলিউড নায়িকার প্রথম আয়

১০০০ টাকার জন্য প্রথম মডেলিং, রইল কোটিপতি ৫ বলিউড নায়িকার প্রথম আয়

বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছেন যারা মডেলিংয়ের দুনিয়া থেকে বলিপাড়ায় পা রেখেছেন। সেই তালিকায় নাম রয়েছেন বলিপাড়ার একাধিক নামী অভিনেত্রীর। ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, তালিকায় কোন অভিনেত্রীর নাম নেই!

- Advertisement -

আজ বলিউডের সেরা পাঁচ অভিনেত্রী প্রথম মডেলিং থেকে কত টাকা আয় করেছিলেন তা একটু জেনে নেওয়া যাক।

ঐশ্বরিয়া রাই বচ্চন :
১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলেন ঐশ্বরিয়া। তবে এর ৩ বছর আগে একটি নামী মডেলিং প্রতিযোগীতাতেও জয়লাভ করেছিলেন তিনি। বিশ্বের অন্যতম সেরা এই মডেল বিশ্ব সুন্দরী হওয়ার পর বলিউডে পা রাখেন। এই মুহূর্তে ৭৭৬ কোটি টাকার সম্পত্তির মালকিন অ্যাশ নিজের জীবনের প্রথম মডেলিং অ্যাসাইনমেন্ট থেকে মাত্র দেড় হাজার টাকা আয় করেছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া :
বলিউড শুধু নয়, প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডেও চুটিয়ে কাজ করছেন। গ্লোবাল আইকন তিনি। তবে অভিনয় দুনিয়ায় পা রাখার আগে নামী মডেল ছিলেন ‘দেশি গার্ল’। অভিনেত্রী একবার জানিয়েছিলেন, মডেলিং করে তাঁর প্রথম আয় ছিল মাত্র পাঁচ হাজার টাকা।

দীপিকা পাড়ুকোন :
নামী ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের কন্যা স্কুলে পড়ার সময় ব্যাডমিন্টন এবং বেসবলে বেশ পারদর্শী ছিলেন। তবে এর সঙ্গেই মাত্র ৮ বছর বয়স থেকে বিজ্ঞাপনের শ্যুটিংও করতেন তিনি। ইচ্ছা ছিল বড় হয়ে মডেল হবেন। ক্যারিয়ারও শুরু করেছিলেন মডেলিং দিয়েই। বলিপাড়ার ‘মস্তানি’র মডেলিং থেকে প্রথম আয় ছিল মাত্র ২ হাজার টাকা।

বিপাশা বসু :
বাঙালি মেয়ে বিপাশা ছোটবেলা থেকেই মডেলিংয়ের দুনিয়ার অংশ ছিলেন। এই পেশায় বেশ পরিচিতও অর্জন করেছিলেন তিনি। তবে এরপর বলিউডে পা রাখেন বিপাশা। জানা যায়, মডেলিং কেরিয়ারের শুরুতে প্রত্যেক অনুষ্ঠানের জন্য এক হাজার থেকে দেড় হাজার টাকা পারিশ্রমিক নিতেন বিপস।

আনুশকা শর্মা :
শাহরুখ খানের হাত ধরে বলিউডে পা রাখা অনুষ্কা অভিনেত্রী নন, বরং মডেল হতে চাইতেন। সেই স্বপ্ন নিয়েই মুম্বইয়ে পা রাখেন তিনি। মডেল হিসেবে যথেষ্ট সফল হয়েছিলেন বিরাট কোহলির ঘরণী। তবে এরপর অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নেন। শোনা যায়, মডেলিং দুনিয়ায় প্রথম পারিশ্রমিক হিসেবে অনুষ্কা মাত্র চার হাজার টাকা।

- Advertisement -

Related Articles

Latest Articles