4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

শাকিব আমাকে কোলে নিয়েছিল, কই আমার তো পেটে বাচ্চা হয় নাই

শাকিব আমাকে কোলে নিয়েছিল, কই আমার তো পেটে বাচ্চা হয় নাই
ইলোরা গহওর ও শাকিব খান

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সাথে শবনম বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর শাকিবের তীব্র সমালোচনায় মুখর ভক্ত ও নেটিজেনরা। এরপর তাকে নিয়ে নানাজন করছেন ভিন্ন ভিন্ন মন্তব্য। শুধু নেটিজেনরা তাকে নিয়ে মন্তব্য করেননি, মন্তব্য করেছেন তার সহকর্মীরাও।

শাকিব খানকে নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী ইলোরা গওহর। তিনি জানান, শাকিবকে ডুবানোর চেষ্টা করছেন বুবলী। শাকিব আমাকে জরাই ধরে কোলে নিয়েছিলো, কই আমার তো পেটে বাচ্চা হয় নাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে নায়িকা ইলোরাকে এ ধরনের মন্তব্য করতে দেখা যায়।

- Advertisement -

এসময় ইলোরা আরও জানান, ‘জায়েদ খানের জন্য অনেকে রক্ত দিয়ে লেখা চিঠি পাঠায়। তাহলে শাকিব খান তো সুপারস্টার। একটা লোককে থাকতে দেন না। আমি বলব, নায়িকাগুলোর দোষ আছে। অপু বিশ্বাসের না হয় প্রেম ছিল। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? প্রোটেকশন কেন নাই? শাকিবকে ডুবানোর জন্য এমনটা করা হয়েছে। এখানে শাকিবের কোনো দোষ নেই।

তিনি মনে করেন, যে কেউ শাকিবের সঙ্গে শুতে পারে। এটা কলকাতায় হরহামেশাই হয়। তাই শাকিববে কোনো দোষ দেখছেন না এই অভিনেত্রী।

বুবলীর দেওয়া তথ্য মতে, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব ও বুবলী গোপনে বিয়ে করেন। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন শাকিব-বুবলী। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন। এর কিছু দিন পর জানান বিয়ে ও সন্তান হওয়ার তারিখ।

- Advertisement -

Related Articles

Latest Articles