3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! আলিয়াই প্রথম নন, তালিকাটি অনেক বড়

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! আলিয়াই প্রথম নন, তালিকাটি অনেক বড়

ছবি সংগৃহীত

আলিয়া-রণবীরের ‘বাস্তু’-তে নতুন অতিথি। আলিয়ার বাবা মহেশ ভাটের কথায়, দুই পরিবারেই ‘নতুন সূর্যোদয়’। রণলিয়ার নতুন ঠিকানা বাস্তুতেই এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর ও আলিয়া। সাত মাসের মাথায় সেখানে নতুন অতিথি। তার পরেই শুরু কানাঘুষো। তবে কি বিয়ের আগেই…! পাপারাজ্জি থেকে ভক্তদের আতশকাচে এখন একটাই সংখ্যা- সাত।

১৪ এপ্রিল ধুমধাম করে পরিবার-বন্ধুদের মাঝে সাত পাক ঘুরেছিলেন আলিয়া আর রণবীর। জুন মাসে সোশাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন খুশির খবর। বিয়ের প্রায় সাত মাসের মাথায় ৬ নভেম্বর মুম্বাইয়ের এক হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিলেন আলিয়া।

- Advertisement -

তবে আলিয়া একা নন। প্রথমও নন। এর আগে ভারতীয় ছবির জগতে অনেক নায়িকাই সন্তানধারণের পর বিয়ে করেছেন। তালিকাটা নেহাত ছোট নয়।

২০১৮ সালের মে মাসে বেশ ছিমছামভাবেই বিয়ে সারেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি। সাক্ষী ছিলেন শুধুই পরিবার ও বন্ধুরা। বিয়ের এক মাসের মাথায় সোশাল মিডিয়ায় মা হওয়ার খবর দেন। পরে জানা যায়, বিয়ের সময় তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন নেহা। একটি মেয়ের পর একটি ছেলের জন্ম দেন নেহা। দুই সন্তানকে নিয়ে এখন সুখের সংসার নেহা-অঙ্গদের।

বিয়েটা কোনো দিন হয়নি। তা বলে মাতৃত্ব থেকে পিছিয়ে যাননি নীনা গুপ্তা। জন্ম দেন মেয়ে মাসাবাকে। একা হাতে মানুষও করেন অভিনেত্রী। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনার। মাসাবার বাবা ভিভ। যদিও মেয়েকে নিজের পরিচয়েই মানুষ করেন নীনা। প্রকাশ্যে সে কথা স্বীকার করতেও কখনো পিছপা হননি।

কম সাহসী নন সারিকাও। কমল হাসানের সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়ের আগেই জন্ম দেন প্রথম সন্তানের। শ্রুতির জন্মের দুবছর পর বিয়ে করেন কমল আর সারিকা।

এখন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার ঘরণী। সেই নাতাশা স্টানকোভিক বিয়ের আগে সন্তান ধারণ করেন। যদিও সন্তানের জন্ম দেওয়ার আগেই মডেল-অভিনেত্রী নাতাশার সঙ্গে বিয়ে সারেন হার্দিক। ২০২০ সালের ১ জানুয়ারি বাগদানের কথা ঘোষণা করেন হার্দিক আর নাতাশা। ২০২০ সালের জুলাই মাসে ছেলে অগস্ত্যের জন্ম হয়।

বিয়ের আগেই মাতৃত্বের পথে হেঁটেছিলেন কঙ্গনা সেনশর্মা। ২০০৭ সাল থেকে সহ-অভিনেতা রণবীর শোরের সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০১০ সালে সেপ্টেম্বরে বেশ চুপচাপই বিয়েটা সেরে নেন কঙ্কনা আর রণবীর। ২০১১ সালের মার্চে ছেলে হারুনের জন্ম দেন কঙ্কনা।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে শিল্পপতি বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। সাদাসিধে ভাবেই সেরেছিলেন বিয়ে। মাস দেড়েক পরেই সোশাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করেন দিয়া। জানান, মা হতে চলেছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles