8.4 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

নিউ ইয়র্কের রাস্তায় নেচে ভাইরাল মেয়েটি ঢাকার রাস্তায় দুর্ঘটনার শিকার

নিউ ইয়র্কের রাস্তায় নেচে ভাইরাল মেয়েটি ঢাকার রাস্তায় দুর্ঘটনার শিকার
<br >অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী মোহনা মীম

কিছুদিন আগে নিউ ইয়র্কের রাস্তায় একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। ব্যস্ত রাস্তায় ঝিরিঝিরি বৃষ্টিতে এক তরুণী নেচে চলেছেন। সেই তরুণী আজ ঢাকার রাস্তায় প্রায় মরতে বসেছিলেন।

অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী মোহনা মীম বাংলাদেশের বিভিন্ন নাটক, নৃত্য অনুষ্ঠান ছাড়াও ভারতের বাংলা ভাষার চ্যানেল স্টার জলসার খুবই পরিচিত মুখ। আজ বৃহস্পতিবার দুপুরে রাইড শেয়ারিং মোটরসাইকেলে ধানমণ্ডি থেকে নিকেতনে যাওয়ার পথে খামারবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে।

- Advertisement -

মোহনা মীম জানান, খামারবাড়ি মোড়ে তিনি যে বাইকে যাচ্ছিলেন, সেটিতে আঘাত করা হয়। প্রাণে বেঁচে গেলেও হাতে আঘাত পেয়েছেন।

মোহনা বলেন, ‘আজ দুপুর পৌনে ৩টার ঘটনা। আমি ধানমণ্ডি থেকে নিকেতন যাচ্ছিলাম। একটি গাড়ি আমাকে অনুসরণ করছিল আর মাতালের মতো এলোমেলো চালাচ্ছিল। ওই গাড়িতে পুলিশের স্টিকার লাগানো ছিল। কিন্তু সেখানে কয়েকজন তরুণ ছিল, যারা মোটেও পুলিশের কেউ নয় বলেই আমার ধারণা। গাড়িতে উচ্চ স্বরে বাজছিল দুর্বোধ্য ভাষার গান। জানালা খুলে আমাকে নানাভাবে ইঙ্গিত করা হচ্ছিল।’

মোহনা আরও বলেন, ‘গাড়ি খামারবাড়ি মোড়ে পৌঁছার সময় আমাদের বাইকটিকে আঘাত করা হয়। আঘাত করে উল্টো তারাই সরি না বলে, আবার আমাকে খারাপ ভাষায় আক্রমণ করছিল। আমি বাধ্য হয়ে ইট তুলে নিয়েছিলাম। পরে সরি বলে চলে গিয়েছে গাড়িটা। আমার প্রশ্ন হলো, রাস্তায় এভাবে গাড়ি নিয়ে মাতালের মতো এলোমেলো চালানো, কোনো মেয়ে দেখলে তাকে টার্গেট করা কেন? আমাকে সহযোগিতা করার জন্য কেউ এগিয়ে আসেনি, ঢাকার রাস্তায় কেন নিজেকে এতটা অসহায় লাগল? এসব প্রশ্নের উত্তর নেই। যা হোক, আজকের মতো বেঁচে ফিরেছি। এখনো আমার হাত কাঁপছে। ’

‘চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-এক’ বিজয়ী মোহনা মীম মূলত একজন নৃত্যশিল্পী। ২০১৫ সালে ‘লালচর’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন তিনি। কলকাতার টিভি চ্যানেল স্টার জলসার ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে গুলশানারা চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন মীম। ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় স্টার জলসার ধারাবাহিকে যুক্ত হন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles