5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

সারা শরীরে উরফির নামে ট্যাটু আঁকেন প্রেমিক, তবুও ফেরেননি প্রেমিকা

সারা শরীরে উরফির নামে ট্যাটু আঁকেন প্রেমিক, তবুও ফেরেননি প্রেমিকা
পরশ কালনাবত ও উরফি জাভেদ

প্রেমিকা ছেড়ে চলে যাওয়ার সময় সারা শরীরে তার নামে ট্যাটু করিয়েছিলেন প্রেমিক। তবু মন পাননি, ফেরেননি প্রেমিকা। এক মাসেই সম্পর্ক ভেঙে যায়। না, কোনো সিনেমার গল্প নয়। এ হলো উরফি জাভেদের প্রেমকাহিনি।

বলিউডের ‘কিম্ভূত ফ্যাশনিস্তা’ উরফিকে সকলেই চেনেন। তবে উরফি যে প্রেম করতেন, এ খবর অনেকেই জানেন না। জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘অনুপমা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন পরশ কালনাবত। তারই মন মজেছিল উরফিতে। কাছাকাছি এসেওছিলেন দুজন। তবে, সে সম্পর্ক বেশি দিন টেকেনি। উরফি জানান, এক মাসের মাথায় সম্পর্ক ভেঙে দিয়ে বেরিয়ে এসেছেন তিনি।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তনকে নিয়ে কথা উঠল ফের। উরফির দাবি, ‘ও তো বাচ্চা পুরো! আমার মন পাওয়ার জন্য কী না করেছে! আমি সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরও তিনখানা ট্যাটু করিয়েছিল আমার নামে। কে করে সম্পর্ক ভাঙার পর এমন?’ উরফি সাফ জানান, পরশ সারা শরীরে ট্যাটু করিয়েছে বলে তার পক্ষে ফিরে যাওয়াও সম্ভব ছিল না।

এই প্রথম নয়, ‘ঝলক দিখ লা যা ১০’-খ্যাত পরশকে নিয়ে আগেও কথা বলেছেন তার প্রাক্তন প্রেমিকা। বিভিন্ন সময় সোশাল মিডিয়ায় খোলাখুলি ঝগড়া করতে দেখা গেছে তাদের। তবে এখন বিষয়টা স্থিতিশীল। তারা নাকি বেশ ভালো বন্ধু হয়ে গেছেন সম্প্রতি। উরফি তার কেরিয়ারে উন্নতি করলে বাহবা দিতে দেখা গিয়েছে পরশকে। তেমনই পরশের শো ভালো লাগলে উরফিও উচ্ছ্বসিত প্রশংসা করেন। উরফি যে আপাতত সঙ্গী খুঁজছেন না, তা-ও বুঝিয়ে দিয়েছেন হাবেভাবে। মগজে নিত্যনতুন ফ্যাশন-ফন্দি। তাই নিয়েই সদাব্যস্ত উরফি।

- Advertisement -

Related Articles

Latest Articles