3.5 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

রাতারাতি বড়লোক হওয়া নেতাদের সম্পত্তির হিসাব চেয়ে ব্যানার

রাতারাতি বড়লোক হওয়া নেতাদের সম্পত্তির হিসাব চেয়ে ব্যানার
ছবি- সংগৃহীত

রাতারাতি বড়লোক হওয়া নেতাদের সম্পত্তির হিসাব চেয়ে ব্যানার টাঙানো হয়েছে ভারতের বর্ধমানে জামালপুর পঞ্চায়েত সমিতির কার্যালয়ের সামনে। কে বা কারা ব্যানারটি দিয়েছে, তা অবশ্য লেখা নেই।

নাম উল্লেখ না করে লাল কালিতে লেখা রয়েছে, ‘চোর তৃণমূল নেতাদের কাছে সাধারণ মানুষের দাবি’। তারপরে প্রধানমন্ত্রী আবাস যোজনার কাটমানি ফেরত, ১০০ দিনের কাজের বকেয়া টাকা মেটানো ও অবিলম্বে কাজ চালুর দাবি করা হয়েছে। রাতারাতি বড়লোক হওয়া তৃণমূল নেতাদের টাকার হিসেবও চাওয়া হয়েছে। তবে কোথাও কারও নাম লেখা নেই।

- Advertisement -

গত শুক্রবার সকালে ব্যানারটি নজরে আসার পরেই চাপানউতোর দেখা দেয় বিজেপি-তৃণমূলে। জামালপুর পঞ্চায়েত সমিতির মূল প্রবেশপথের সামনেই ব্যানারটি টাঙানো রয়েছে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, সাধারণ মানুষ শাসকদলের নেতাদের সতর্ক করছে বলে মন্তব্য করেছেন জেলা বিজেপির সহ-সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী। তিনি বলেছেন, মানুষের প্রতিবাদের ভাষা এই পোস্টারে লেখা আছে। তবে এই ব্যানার কারা দিয়েছে, জানা নেই।

রাজ্য তৃণমূল অন্যতম মুখপাত্র দেবু টুডুর দাবি, বিজেপি সরকার টাকা দিচ্ছে না। গরিব মানুষের টাকা যারা আটকে রেখেছে, তাদের আটকে রাখুন। হাওয়ায় কথা ভাসিয়ে না দিয়ে যারা পোস্টার দিয়েছেন, তাঁরা ঠিক তথ্য নিয়ে প্রতিবাদ করুন।

- Advertisement -

Related Articles

Latest Articles