4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

ছোট পোশাকে মন্দিরে, তীব্র সমালোচনার মুখে একতা কাপুর

ছোট পোশাকে মন্দিরে, তীব্র সমালোচনার মুখে একতা কাপুর
একতা কাপুর

সময়টা ভালো যাচ্ছে না বলিউডের প্রভাবশালী নির্মাতা একতা কাপুরের। কিছুদিন আগেই নিজের প্রডাকশন হাউস থেকে নির্মিত ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’-এর জন্য মামলার মুখে পড়েছিলেন একতা। গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল এই তারকার বিরুদ্ধে। এরপর আদালত থেকেও তিরস্কার করা হয় তাকে।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পড়লেন নেটিজেনদের রোষানলে।

- Advertisement -

রবিবার ছুটির দিনে সকালে মুম্বাইয়ের জুহুর এক মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন একতা কাপুর। গাড়ি থেকে নেমে জুতা খুলে মন্দিরে ঢোকেন একতা। তবে পরনে ছিল শর্টস আর জ্যাকেট। শর্টস পরে একতার মন্দিরে যাওয়া নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে তীব্র সমালোচনা।

একতার মন্দিরে পৌঁছানোর ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে সমালোচনা। ভিডিওতে একজন মন্তব্য করে লিখেছেন, ‘খুব খারাপ আচরণ। গার্ড জুতোগুলো ঠিকভাবে রাখছিলেন কিন্তু উনি যেভাবে জুতা রেখে চলে গেলেন, মনে হলো কোনোভাবেই আগ্রহী নন। যদি এতই অলস হন, তাহলে বাড়ি থাকুন আর কাজের লোককে আদেশ দিন। ’ অপর একজন লিখেছেন, ‘একে তো মন্দির দর্শনে আসছেন, তার ওপর জুতাটাও ঠিক করে রাখতে পারেন না। ওগুলোও কি আপনার কর্মীরা করবে!’

এদিকে পোশাক নিয়ে মন্তব্য করেছেন অনেক নেটিজেন। একজন লিখেছেন, ‘এমন পোশাকে কেউ মন্দিরে আসে! কিছু আদবকায়দা শিখুন। ’ কেউ কেউ লিখেছেন, এটা মন্দির, ফ্যাশন র‌্যাম্প নয় যে শর্টস পরে চলে যাবেন। একতার এই ভিডিওতে পাকিস্তানের এক নাগরিকও মন্তব্য করে লিখেছেন, ‘আমি পাকিস্তান থেকে বলছি। আপনারা মন্দিরে সম্পূর্ণ পোশাকে মাথা ঢেকে যান না কেন!’

তবে ভিডিওটি দেখে ধারণা করা যাচ্ছে যে একতা কাপুর সকালে জগিং করার পরই মন্দিরে গিয়েছিলেন। আর সে কারণেই তিনি শর্টস আর জ্যাকেট গায়ে দিয়েছিলেন। একতা প্রতি রবিবারই মন্দিরে যান। নিয়মিত ধর্মীয় রীতি অনুষ্ঠানেও উপস্থিত থাকেন।

সূত্র : জি নিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles