5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

নোরা ফাতেহিকে ‘অশালীনভাবে স্পর্শ’, যা বললেন অভিযুক্ত

নোরা ফাতেহিকে ‘অশালীনভাবে স্পর্শ’, যা বললেন অভিযুক্ত
নোরা ফাতেহি

বলিউডের হার্টথ্রব আইটেম ড্যান্সার ও অভিনেত্রী নোরা ফাতেহি। তার নাচের জাদুতে মুগ্ধ বলিউডপ্রেমীরা। বিভিন্ন ছবির আইটেম গানে পারফর্ম করতে দেখা যাচ্ছে নোরাকে। গত বছর নোরা ও কোরিওগ্রাফার টেরেন্স লুইসের একটি ভিডিও নিয়ে শুরু হয় সমালোচনা। অনেকের দাবি, টেরেন্স ‘অশালীনভাবে স্পর্শ’ করেছেন নোরাকে। এবার এ বিষয়ে মুখ খুললেন টেরেন্স।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, গত বছর ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’-এর একটি পর্বে একসঙ্গে নাচেন নোরা ফাতেহি ও টেরেন্স লুইস। সেই অনুষ্ঠানের একটি ভিডিও নিয়েই শুরু হয় আপত্তি।

- Advertisement -

তখন অভিযোগ উঠেছিল, টেরেন্স ‘অশালীনভাবে স্পর্শ’ করেছেন নোরাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও নিয়ে শুরু হয়েছিল সমালোচনা। ব্যক্তিগতভাবে মেসেজ পাঠিয়েও অনেকেই ঘৃণা প্রকাশ করেছিলেন বলে জানান টেরেন্স। তবে তিনি ও নোরা কেউই ওই ঘটনা নিয়ে সিদ্ধান্তে আসতে পারেননি যে অশ্লীলতা কোথায় হলো।

ওই ভিডিও নিয়ে বিকৃত ও অতিরঞ্জিত মন্তব্য করা হয়েছে বলে দাবি টেরেন্সের। সম্প্রতি মণীশ পালের পডকাস্টে তিনি বলেন, ‘সেটা খুব স্বাভাবিক, সাধারণ এক পরিস্থিতি। কেন লোকে জটিল করছে বুঝতে পারছি না। সে বার মালাইকা অরোরার কোভিড হয়েছিল। তার জায়গায় নোরা এসেছিল কয়েকটি পর্বে। সেই পর্বে শত্রুঘ্ন সিনহা আর তার স্ত্রী এসেছিলেন। আমরা তাদের ভক্তিভরে প্রণাম করার চেষ্টা করছিলাম শুধু। তখন কোনোভাবে নোরার গায়ে হাত লেগে গিয়ে থাকতে পারে। কিন্তু আমি মনেই করতে পারছি না এমন কিছু। ইচ্ছা করে তো করিনি।’

টেরেন্স লুইস আরও জানান, সবকিছুকে বিকৃত করে দেখার অর্থ কী? নোরার সঙ্গে বহুবার তিনি ঘনিষ্ঠ হয়ে নেচেছেন। মাঝখানে থেকে একটি ভিডিও ক্লিপ নিয়ে কেন এত ‘নোংরামি’ হল, বুঝতে পারেননি টেরেন্স।

টেরেন্সের দাবি, ‘আমি আর নোরাও যে ওটা নিয়ে কত হাসাহাসি করেছি নিজেদের মধ্যে! আমরাও জানি না, কী করে হলো।’

সম্প্রতি খবর সংবাদমাধ্যমে এসেছে, ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিওতে পারফর্ম করবেন নোরা ফাতেহি। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন তিনি। সেখানে তাকে একইসঙ্গে গাইতে এবং নাচতে দেখা যাবে। সেই পরিস্থিতিতে অতীতের ভিডিও নিয়ে কথা ওঠায় ফের চর্চায় অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles