6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

চুলের মুঠি ধরে রোগীকে শোয়ালেন নার্স!

চুলের মুঠি ধরে রোগীকে শোয়ালেন নার্স!
ভিডিও থেকে সংগৃহীত ছবি

নারী রোগীর চুলের মুঠি ধরে টেনে নিয়ে হাসপাতালের বেডে শোয়াচ্ছেন এক নার্স! ভারতের উত্তর প্রদেশের এক জেলা হাসপাতালে ঘটেছে এই ঘটনা। খবর এনডিটিভির।

রিপোর্ট, ওই ঘটনার ভিডিও দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ ওই নার্সের পক্ষ নিয়ে বলেছে, রোগীকে সঙ্গে কোনো ধরনের খারাপ আচরণ করা হয়নি।

- Advertisement -

ভিডিওতে, সীতাপুর জেলা হাসপাতালের মহিলা ওয়ার্ডের ভেতরে হৈচৈ হতে দেখা যায়। এক নার্স নারী রোগীর চুলের মুঠি ধরে তাকে একটি খালি বেডের দিকে জোর করে নিয়ে যাচ্ছে এবং শেষমেশ জোর করেই তাকে খালি বেডে শুইয়ে দেয়। সেই সময় একজন পুরুষকে সাহায্য করতে দেখা গেছে। তিনি বেডের আরেক পাশে দাঁড়িয়ে ছিলেন।

এই ভিডিও ভাইরালের প্রেক্ষিতে সীতাপুরের প্রধান মেডিকেল অফিসার আরকে সিং বলেন, ওই রোগীকে গত ১৮ অক্টোবর ভর্তি করা হয়। এর পরের রাতে রোগীর পরিবার হাসপাতাল ছেড়ে যায়। রাত আনুমানিক ১২-১ টার দিক ওই নারী রোগী ওয়াশরুমে যান এবং হুট করে হিংস্র আচরণ শুরু করেন।

আরকে সিং দাবি করেন, ওই নারী রোগী চুড়ি ভাঙতে শুরু করে এবং তার কাপড় ছিঁড়ে ফেলেন। এতে ওয়ার্ডের অন্যান্য রোগীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়, এরপরেই হাসপাতালের কর্মীরা তাকে আটকাতে পদক্ষেপ নেয়।

সেই সময় ওই নার্স দায়িত্বে ছিলেন এবং সাহায্য পেতে পুলিশ ও অন্যান্য নার্সদের এই ঘটনা জানান, বলেন সিং।

- Advertisement -

Related Articles

Latest Articles