2.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

উষ্ণতা ছড়িয়ে কিসের বার্তা দিলেন দেবলীনা

উষ্ণতা ছড়িয়ে কিসের বার্তা দিলেন দেবলীনা
দেবলীনা দত্ত

কালীপূজা এবং দিওয়ালির আনন্দে মেতে উঠেছে গোটা ভারত। সোশাল মিডিয়ায় আলোচনায় বিনোদন তারকাদের দীপাবলি পার্টি থেকে পোশাক, সাজগোজ। শুধু বলিউড নয়, নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার সেলেবরাও। যেমন দেবলীনা দত্ত। দীপোৎসবে হট ড্রেস পরা ফটোশুটের ছবি পোস্ট করে প্রত্যেককে শুভেচ্ছা জানান তিনি। আর এতেই আলোচনায় টলিউডের অভিনেত্রী।

তিনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, অফ শোল্ডার একটা গ্লিটারি গাউন পরেছেন দেবলীনা। হাই কাট স্লিট থেকে বেরিয়ে আছে উরু। পায়ে ট্যান রঙের বুট। খোলা চুলে এসে পড়েছে লাল আলো, ঠোঁটে লাল গ্লস লিপস্টিক। কালো কাজলে গভীর হয়েছে চোখের চাহনি। হাতে ফুলের আকারের আংটি।

- Advertisement -

ছবিটি পোস্ট করে দেবলীনা লেখেন, ‘আলো আনন্দে ভরে উঠুক আপনাদের জীবন। তবে এ আনন্দকে শব্দহীন করে তুলুন।’ অর্থাৎ শব্দবাজি থেকে বিরত থাকার পরামর্শই দিয়েছেন বাঙালি অভিনেত্রী। তার এই পোস্টের পর থেকেই লাইকের বন্যা। অনেকে মজা করে লিখেছেন, ‘জানি না আলো জীবনে আনন্দ নিয়ে আসবে কি না, তবে এই ছবি নিয়ে অনেক কোলাহল তৈরি হবে বইকি।’ অনেকেই আবার পাল্টা তাকে দিওয়ালি ও কালীপূজার শুভেচ্ছা জানান।

বছর দশেক আগে তথাগতর সঙ্গে চারহাত এক হয়েছিল দেবলীনার। তথাগত তার দ্বিতীয় স্বামী। তবে ধীরে ধীরে সম্পর্কে ভাঙন ধরে। চলতি বছরই টলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছিল, অভিনেত্রী বিবৃতির সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ তথাগত। আর এই কারণেই নাকি দেবলীনা ও তথাগতর দাম্পত্যে ভাঙন ধরেছে। তবে সেসব বিতর্ক-আলোচনা থেকে দূরে নিজের মতো করেই থাকতে ভালোবাসেন। প্রাণখোলা মেজাজে এই পোস্ট দিয়েই যেন সে কথা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। সূত্র : সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles