5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

হৃত্বিকের প্রাক্তন স্ত্রীর প্রেমিককে ঘনিষ্ঠ চুম্বনের ভিডিও ভাইরাল

হৃত্বিকের প্রাক্তন স্ত্রীর প্রেমিককে ঘনিষ্ঠ চুম্বনের ভিডিও ভাইরাল
ছবি সংগৃহীত

উৎসব মানেই তো প্রিয়জনের সঙ্গে সময় কাটানো। দীপাবলিও তার ব্যতিক্রম নয়। আলোর উৎসবে এই মুহূর্তে মেতে আছে বলিউড। মনের মানুষের হাত ধরে বিভিন্ন পার্টিতে খ্যাতনামাদের ঝলমলে উপস্থিতি নজর কাড়ছে। তেমনই এক পার্টিতে হাতে হাত ধরা অবস্থায় দেখা গেল সুপারস্টার হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান ও তার প্রেমিক অভিনেতা আর্সলান গনিকে।

শুধু হাতে হাত রেখেই নয়। রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল সুজান ও আর্সলানকে। সকলের মাঝে প্রকাশ্যে একে অপরকে আলিঙ্গন করে চুম্বন করলেন তারা। সুজান ও আর্সলানের এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঘিরে হইচই বলিউডে। সেই রোমান্টিক মুহূর্তের ভিডিও ছড়াল সোশাল মিডিয়ায়।

- Advertisement -

গণমাধ্যম বলছে, সম্প্রতি মুম্বাইয়ে অভিনেতা কৃষান কুমারের দীপাবলির পার্টিতে হাজির হন ওই যুগল। সেখানেই সবার মাঝে একে অপরের গালে চুম্বন করেন সুজান ও আর্সলান।

প্রসঙ্গত, ২০০০ সালে সুজানের সঙ্গে বিয়ে হয় হৃতিকের। ১৩ বছর সংসার করার পর ২০১৩ সালে তারা বিচ্ছেদ ঘোষণা করেন। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। বিচ্ছেদের পর হৃতিকের জীবনে আসেন সাবা আজাদ। ইদানীং প্রায়শই হৃতিক ও সাবাকে একসঙ্গে দেখা যায়। হৃতিকের মতোই আর্সলানের হাত ধরে নতুন করে পথচলা শুরু করেন সুজান।

গত আগস্টে খবর ছড়ায়, শিগগিরই বিয়ে করছেন সুজান ও আর্সলান। যদিও এ জল্পনায় জল ঢেলে এক ইংরেজি দৈনিকে আর্সলান বলেন, ‘এনিয়ে কথা বলতে চাই না। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলব না। জানি না, কে এ কথা বলেছেন। এ নিয়ে কিছু বলার নেই।’

এর মধ্যেই দীপাবলির পার্টিতে সুজান ও আর্সলানের চুম্বন সেই জল্পনা আরো জোরালো করল।

- Advertisement -

Related Articles

Latest Articles