4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

কে এই ইনস্টাগ্রাম-স্টার রিভা; যাকে নিয়ে এত আলোচনা

কে এই ইনস্টাগ্রাম-স্টার রিভা; যাকে নিয়ে এত আলোচনা
রিভা অরোরা

রিভা অরোরা। সোশাল মিডিয়াতে এখন এই নামটারই জয়জয়কার। বলিপাড়ার নায়ক থেকে গায়ক প্রায় সকলের সঙ্গেই ছবি এবং ভিডিয়োতে দেখা যাচ্ছে রিভাকে।

কিন্তু কে এই রিভা? কেনই বা তাকে নিয়ে এত মাতামাতি? রিভা এক জন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। নিজের অ্যাকাউন্টে সাহসী পোশাক পরে ছবি পোস্ট করে সে।

- Advertisement -

অন্য ইনফ্লুয়েন্সারদের সঙ্গেও কাজ করে রিভা, বয়স তার ১২!

সম্প্রতি ছোট পর্দায় ধারাবাহিকের জনপ্রিয় মুখ করণ কুন্দ্রার সঙ্গে একটি ইনস্টাগ্রাম রিলে তাকে দেখা গেছে। শুধু করণই নন, গায়ক মিকা সিংহের সঙ্গে একটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে রিভাকে।

আর এই নিয়েই শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরাও ক্ষোভে ফেটে পড়েছেন। ১২ বছর বয়সে যে ধরনের পোশাক পরছে রিভা, তা নিয়ে আপত্তি জানাচ্ছে অনেকেই। এমনকি ছবি তোলার সময় রিভা যে ভঙ্গিতে পোজ দিচ্ছে, তা নিয়েও কুমন্তব্যের শিকার হচ্ছে সে।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের তথ্য অনুযায়ী, রিভার মা এই অ্যাকাউন্ট পরিচালনা করেন। সেই সূত্রে নেট ব্যবহারকারীদের ক্ষোভ এসে পড়ে রিভার মা-বাবার ওপরও। অধিকাংশের দাবি, রিভার মা-ই নাকি তার ভবিষ্যৎ নষ্ট করছেন। এতটুকু বয়সে জনপ্রিয়তা পাওয়ার জন্য মেয়েকে দিয়ে এ ধরনের বিষয় বানানোর অনুমতি দেওয়া একদমই অনুচিত বলে মনে করেন অনেকে। যে তারকাদের সঙ্গে রিভা কাজ করছে, তাদের সঙ্গে তার বয়সের ব্যবধান অনেকটাই বেশি। বয়সের ফারাক এত বেশি হওয়ার পরেও রিভা সকলের সঙ্গে এত ঘনিষ্ঠ হয়ে শুট করছে তা নিয়ে আপত্তি জানান অনেকেই।

শুধু সোশাল মিডিয়াতেই নয়, বড় পর্দাতেও কাজ করেছে রিভা। ‘এমওএম’, ‘গুঞ্জন সাক্সেনা’, ‘কালি কুহি, ‘ভারত’ এবং ‘উরি’ ছবিতে দেখা গিয়েছে তাকে। এমনকি ওটিটি প্ল্যাটফর্মে বিভিন্ন ওয়েব সিরিজেও অভিনয় করেছে রিভা।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের তথ্য অনুযায়ী, ‘বন্দিশ ব্যান্ডিটস’ ওয়েব সিরিজে অভিনয় করেছে সে।

মিকার সঙ্গে রিভার মিউজিক ভিডিও প্রকাশ্যে আসায় গায়কের বিরুদ্ধে শিশু হেনস্তার অভিযোগ ওঠে। অভিযোগে বলা হয়েছে, এই ভিডিওতে রিভার সঙ্গে এভাবে ঘনিষ্ঠ হওয়া উচিত হয়নি মিকার। এ প্রসঙ্গে মুখ খুলেছেন রিভার মা-ও। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, রিভার বয়স সম্পর্কে মিথ্যা কথা রটানো হয়েছে। তার মেয়ের বয়স আদতে ১২ বছর নয়।

রিভার মা বলেন, ‘আমার মেয়ের বয়স এত কম নয়। ও বহু দিন ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত। আমি এতদিন শান্ত ছিলাম। কিন্তু আমাকে সেই মুখ খুলতেই হলো। ভুয়া খবর এত তাড়াতাড়ি ছড়াতে পারে দেখে আমি সত্যিই অবাক হয়েছি। আমি এই ঘটনায় ভীষণ হতাশ।’

রিভা দশম শ্রেণিতে পড়ে বলে জানান তার মা। এর মধ্যেই রিভার ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা ৮৪ লাখ ছাড়িয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles