6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

খোলামেলা ভিডিও পোস্ট করে রাতারাতি ভাইরাল লাস্যময়ী

খোলামেলা ভিডিও পোস্ট করে রাতারাতি ভাইরাল লাস্যময়ী

অভিনেত্রী অলিভিয়া সরকার

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও পোস্ট দিয়ে ভক্ত অনুরাগীদের মন জয় করা চরম নেশার মতোই করে নিয়েছেন অভিনেতা অভিনেত্রীরা। নিজেদের দৈনন্দিন রোজনামচা বিভিন্ন ছবি বা ভিডিও আকারে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

আর তাদের সেই ভাইরাল হওয়া ছবি-ভিডিও দেখেই তাদের ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা। আবার কেউ ভালো কাজ করলেও তাকে একটু নিয়ে প্রশংসা হয় বহুমাত্রায়। তেমন ওপার বাংলার অভিনেত্রী অলিভিয়া সরকারের ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে রাতারাতি তা ভাইরাল হয়ে পড়ে দর্শকদের মাঝে।

- Advertisement -

অলিভিয়া সরকার ওপার বাংলা অভিনয় জগতে ছোট ও বড় পর্দায় সমানতালে কাজ করে যাচ্ছেন। অভিনেত্রী ২০১৪ সালে হয়ে যাওয়া স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘ঠিক যেন লাভ স্টোরি’র মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। অভিনয় জগতে আসার আগে অভিনেত্রী মডেলিং করতেন অলিভিয়া সরকার। সদ্য এই অভিনেত্রী কিছু খোলামেলা হট ভিডিও পোস্ট করে তার নিজস্ব ফেসবুক আইডিতে।

ভাইরাল হয়ে যাওয়া এমন কিছু ভিডিওতে দেখা যায় অলিভিয়ার পরনে রয়েছে স্লিভলেস লাল ড্রেস, চোখে মোটা কাজল সঙ্গে খোলা চুলে সুইমিং পুলের মধ্যে লাস্যময়ী রূপে ধরা দিচ্ছে দর্শকদের কাছে। অভিনেত্রীর এই ভিডিও পুরুষদের মনে ঢেউ তুলে দিয়েছে বলে বলা যেতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles