5.8 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

মেসির পর নেইমারের হুঙ্কার

মেসির পর নেইমারের হুঙ্কার
নেইমার দা সিলভা স্যান্টোস জুনিয়র। ছবি: সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে মরুর বুকে মধ্যপ্রাচ্যের প্রথম বিশ্বকাপ। এই মহাযজ্ঞ দেখতে মুখিয়ে আছে কোটি কোটি ফুটবলপ্রেমী। কাতার বিশ্বকাপ জিততে মরিয়া আর্জেন্টিনা ও ব্রাজিল। এই দুই দেশকে নিয়ে দর্শকদের আগ্রহটাও যেন একটু বেশিই।

ফুটবলের এই মহাযজ্ঞকে ঘিরে বিশ্বের সেরা সেরা তারকারাও বিভিন্ন সাক্ষাৎকারে তাদের প্রতিক্রিয়া প্রকাশ করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি হুঙ্কার দিয়ে বলেছেন, কাউকেই তিনি ভয় পান না।

- Advertisement -

আর এবার একই সুর শোনা গেল তার সতীর্থ ব্রাজিলিয়ান তারকা নেইমার দা সিলভা স্যান্টোস জুনিয়রের গলায়। বিশ্বকাপে যোগ্যতা অর্জনকারী দলগুলোকে সাবধান করে নেইমার বললেন, কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে ব্রাজিলই।

প্রেসিডেন্ট নির্বাচনকে কেন্দ্র করে ব্রাজিলে উত্তেজনা চলছে। নেইমার জানান, তার সমর্থন রয়েছে জাইর বলসোনারোর প্রতি। শুধু তাই নয়, পিএসজি তারকার আত্মবিশ্বাস ফের ক্ষমতায় আসবেন বলসোনারোই।

বর্তমান প্রেসিডেন্টকে নেইমার কেন সমর্থন করছেন সেই ব্যাখ্যাও দিয়েছেন তিনি। ব্রাজিলিয়ান তারকা বলেন, আমি বিশ্বাস করি যে ব্রাজিলে সরকার পরিচালনার ক্ষেত্রে বলসোনারোই যোগ্যতম ব্যক্তি। তাই আমাদের বর্তমান প্রেসিডেন্টকেই পুনর্নির্বাচিত করা উচিত।

সেইসঙ্গে পিএসজি তারকা যোগ করেন, সবচেয়ে ভালো হবে এই অবস্থায় বলসোনারো পুনর্নির্বাচিত হলে। তারপর বিশ্বকাপে ব্রাজিল চ্যাম্পিয়ন হলে সবাই খুশি হবেন। কাতার বিশ্বকাপে আমি প্রথম যে গোলটি করব, তা তাকে উৎসর্গ করব।

- Advertisement -

Related Articles

Latest Articles