3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

ট্রেনে উঠে ধরা খেলেন ‘ভুয়া মেজর’

ট্রেনে উঠে ধরা খেলেন ‘ভুয়া মেজর’

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে ভুয়া মেজর সেজে ট্রেনে ভ্রমণ করার সময় মো. মোজাম্মেল হোসেন (২১) নামের একজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

আজ সোমবার বিকেলে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সিলেট থেকে ছেড়ে আসা পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন থেকে তাকে আটক করেন রেলওয়ে থানা পুলিশ। আটক মোজাম্মেল হোসেন কুমিল্লা জেলার মনোহরগঞ্জের ভরলা গ্রামের আলাউদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে করে সেনাবাহিনীর পোশাক পরে আটক মোজাম্মেল লাকসাম যাচ্ছিলেন। এ সময় দায়িত্বরত টিটি ও পুলিশ তার কাছে টিকিট দেখতে চাইলে নিজেকে সেনাবাহিনীর মেজর বলে পরিচয় দেন। তখন ট্রেনে দায়িত্বরত পুলিশের সন্দেহ হলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে তাকে আটক করেন।

এ বিষয়ে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলীম হোসেন শিকদার বলেন, ‘চট্টগ্রামগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে ভুয়া মেজর সেজে ভ্রমণ করার সময় ট্রেনে দায়িত্বরত পুলিশ তাকে আটক করে। পরে ট্রেন আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে এসে পৌঁছালে তাকে আমাদের কাছে হস্তান্তর করা হয়। এখন তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার প্রস্তুতি চলছে।’

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles