4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

আসল খেলা হবে ডিসেম্বরে: ওবায়দুল কাদের

আসল খেলা হবে ডিসেম্বরে: ওবায়দুল কাদের
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে। খেলা হবে, কী খেলা হবে? ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। ভোট জালিয়াতির বিরুদ্ধে খেলা হবে। লুটপাটের বিরুদ্ধে খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। রাজপথে মোকাবেলা হবে। আসল খেলা হবে ডিসেম্বরে। তত্ত্বাবধায়ক ভুলে যান। উচ্চ আদালত বাদ করেছে, আমাদের কী?

রোববার ফতুল্লার ইসদাইরের ওসমানী স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

তিনি আরও বলেন, সংবিধানে যা আছে সেভাবেই নির্বাচন হবে। সরকার কোনো হস্তক্ষেপ করবে না। বিএনপির মতো গুণ্ডা দিয়ে ১১টার আগে ভোট শেষ হবে না।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ সংগ্রামী মানুষ। শামীম ওসমান নিজে অলরাউন্ডার ব্যাটসম্যান। নারায়ণগঞ্জের শক্তি হচ্ছে এরা লক্ষ লক্ষ লোক আজ এখানে। মাঠে যা বাইরে তার চেয়েও বেশি।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, কাপুরুষের মতো মুচলেকা দিয়ে লন্ডনে চলে যায় কে সে? খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে। শেখ হাসিনার চেয়ে ভালো ও সৎ মানুষ রাজনীতিতে নেই। আগামী নির্বাচনে সৎ মানুষকেই জয়ী করবে। শেখ হাসিনাই আসবে। বাংলার মানুষ চেহারা দেখে ভোট দেয় না। উন্নয়ন দেখে ভোট দেয়। বৈশ্বিক সংকটের জন্য আমাদের দোষ দেবেন না। আগে বিদ্যুৎ গ্যাসের সংকট ছিল না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বসন্তের কোকিলরা আছে, দুঃসময়ের কর্মীরা নেই। কোকিলদের আওয়ামী লীগে দরকার নাই। কে কি করেন তা সব শেখ হাসিনা জানেন। পয়সা খেয়ে যারা কমিটি করে তারা দলের শত্রু। ভালো হয়ে যান। সুসময়ের নেতাদের দরকার নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles