5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

জ্যাকুলিনের দোষ নেই, সম্পর্ক ছিল তাই দামি উপহার দিয়েছেন সুকেশ

জ্যাকুলিনের দোষ নেই, সম্পর্ক ছিল তাই দামি উপহার দিয়েছেন সুকেশ
ছবি সংগৃহীত

অর্থ প্রতারণা মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের কোনও দোষ নেই বলে দাবি করেছেন জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর। সুকেশ জানান, জ্যাকুলিন কোনভাবেই ২০০ কোটি রূপির তহবিল তছরুপ-কাণ্ডে জড়িত নন।

আইনজীবী মারফত চিঠি পাঠিয়ে এসব স্পষ্ট করতে চেয়েছিলেন জেলবন্দি সুকেশ। দীর্ঘ সেই চিঠিতে আরও অনেক কিছু ফাঁস করেন সুকেশ, যা উঠে এসেছে আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে।

- Advertisement -

সুকেশের দাবি, দামি গাড়ি থেকে শুরু করে দামি উপহার- যা কিছুই জ্যাকুলিনের সঙ্গে লেনদেন সবটাই ভালবেসে। তারা সম্পর্কে ছিলেন। সেখানে উপহার দেওয়া কি অস্বাভাবিক? সুকেশ জানান, মামলায় জ্যাকুলিনের জড়িয়ে পড়া দুর্ভাগ্যজনক। আগেও বলেছি, আমরা সম্পর্কে ছিলাম। ওকে আর ওর পরিবারকে উপহার দিয়েছি। এটা কি তাদের দোষ হতে পারে? আমার কাছে ভালবাসা ছাড়া কিছুই কখনও চায়নি জ্যাকুলিন। বলেছিল, পাশে থাকতে। প্রতিটি পাই-পয়সা যা আমি ওদেরকে উপহার দিতে খরচ করেছি, তা বৈধ আয় থেকে। এই প্রমাণ আমি আগেও আদালতে দিয়েছি।

চিঠিতে সুকেশ আরও জানান, তার কয়লা খনির ব্যবসা রয়েছে ইন্দোনেশিয়ায়। একাধিক হোটেলের স্বত্ব এবং খবরের চ্যানেলও ছিল যেগুলো তিনি বিক্রি করে দিয়েছেন।

তবে শনিবার দিল্লির পাতিয়ালা আদালতে জ্যাকুলিনের নিয়মিত জামিনের আবেদন খারিজ করে দিতে চেয়েছিল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। অভিনেত্রীর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতা-সহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে। ইডির সূত্রে জানানো হয়েছে, তদন্ত চলাকালীন দেশ ছেড়ে যাওয়ার চেষ্টা করেন জ্যাকুলিন। কিন্তু লুকআউট নোটিশ জারি থাকায় পারেননি।

আদালতের নির্দেশে জ্যাকুলিনের অন্তর্বর্তী জামিনের মেয়াদ বাড়িয়ে আগামী ১০ নভেম্বর অবধি করা হয়েছে। পরবর্তী শুনানি সে দিনই।

- Advertisement -

Related Articles

Latest Articles