6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে টাকা নিতেন তারা

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে টাকা নিতেন তারা

নওগাঁয় সেনাবাহিনীতে চাকুরীর প্রলোভন দেখিয়ে ও ভুয়া নিয়োগপত্র দিয়ে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

গ্রেপ্তাররা হলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার উদয়সাগর গ্রামের শাহ আলম (৪৫), দিনাজপুর জেলার হাকিমপুর থানার জাংগই বাজার এলাকার শাহাজুল (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃতরা অবৈধ নিয়োগের মিথ্যা আশ্বাস ও ভূয়া নিয়োগপত্র দিয়ে প্রার্থীদের চাকুরি দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিতেন।

কিছুদিন আগে সেনাবাহিনীতে নিয়োগ চলাকালে শাহ আলম ও শাহাজুল এক প্রার্থীর সঙ্গে যোগাযোগ করে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অবৈধভাবে ১০ লাখ টাকা হাতিয়ে নেন এবং ভুয়া নিয়োগপত্র দেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে আজ ভোরে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি ভুয়া নিয়োগপত্র, ১টি ভুয়া সীল, ১টি মোবাইল, ২টি সীম কার্ড, ১টি মেমোরি কার্ড ও ২টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles