5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রেম করতে গিয়ে ধরা খেলেন যুবলীগ নেতা

প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রেম করতে গিয়ে ধরা খেলেন যুবলীগ নেতা
প্রতীকী ছবি

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রেম করতে গিয়ে ধরা পড়েছেন উজ্জ্বল হোসেন নামের এক যুবলীগ নেতা। এরপর স্থানীয়দের নির্যাতনের শিকার হতে হয় তাকে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এর আগে আজ শুক্রবার সকালে ইউনিয়নের সারুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

উজ্জ্বল ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। তবে এ ঘটনার পর তাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু সাইম তালুকদার বিপ্লব।

- Advertisement -

স্থানীয় ইউপি সদস্য লুৎফর হোসেন জানান, ছয় মাস আগে সাটুরিয়া গ্রামের এক মেয়ের সঙ্গে উজ্জ্বলের বিয়ে হয়। আড়াই মাস আগে তাদের মধ্যে তালাক হয়ে যায়। উজ্জ্বল পুনরায় ওই মেয়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন।

গত বৃহস্পতিবার রাতে ওই মেয়ের সঙ্গে দেখা করতে গেলে তার বাড়ির লোকজন বিষয়টি টের পায়। এ সময় তারা উজ্জ্বলকে আটক করে। পরদিন সকালে উজ্জ্বলকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি উজ্জ্বলকে লোহার সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করছে। আশপাশের লোকজন তাকে বাধা দিচ্ছে না।

এ বিষয়ে জানতে চাইলে ঘারিন্দা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানেন না।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি দেখার পর এক কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles