6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

পরিচালকের সঙ্গে না ঘুমানোয় অনেক কাজ হারিয়েছি

পরিচালকের সঙ্গে না ঘুমানোয় অনেক কাজ হারিয়েছি
পরিচালকের সঙ্গে না ঘুমানোয় অনেক কাজ হারিয়েছেন, দাবি নার্গিস ফাখরির

বলিউড অভিনেত্রী নার্খিস ফাখরি। ২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এতে তার সঙ্গে জুটিবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তবে অভিষেকের সিনেমায় ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলতে না পারলেও কয়েকটি সিনেমা করার পরে ধীরে ধীরে হারিয়ে যেতে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে জন্ম নেয়া এই অভিনেত্রী।

সম্প্রতি ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী কাস্টিং কাউচ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। যদিও জ্বলন্ত ও বিতর্কিত মন্তব্যের জন্য তিনি বরাবরই বেশ পরিচিত। তবে এসব বিষয়ে কথা বলতে কখনোই ভয় অনুভব করেন না এই নায়িকা।

- Advertisement -

সম্প্রতি এই অভিনেত্রী বলিউডের বেশ কিছু গোপন বিষয়ে কথা বলেছেন। তার ভাষ্যমতে, আমি সব সময় জানতাম, আমি কিসের জন্য ক্ষুধার্থ ছিলাম। কখনোই খ্যাতির জন্য ক্ষুধার্ত ছিলাম না। এ কারণে কিছুতেই আমাকে কোনো প্রস্তাবে রাজি করা যায় না। কখনোই নগ্ন হওয়া যাবে না। কিংবা পরিচালকের সঙ্গে ঘুমানো যাবে না।

নার্গিস ফাখরি বলেন, তবে কিছু কাজ না করায় আমি অনেক কাজ হারিয়েছি। যা খুবই হৃদয়বিদারক ছিল। কিন্তু আমার একটা মান রয়েছে। সীমাবদ্ধতা রয়েছে। খারাপ লাগলো সেই সময়, যখন কাজগুলো একাধিকবার না করার জন্য বের করে দেয়া হলো আমাকে। তবে এটা জানতাম, ভালো মানুষের সব সময় জয়।

এই নায়িকা প্লেবয় ম্যাগাজিন থেকে মডেলিংয়ে সুযোগ পাওয়ার বিষয়েও কথা বলেন। জানান, যথেষ্ট প্রস্তাব দেয়া সত্ত্বেও তা ফিরিয়ে দিয়েছেন তিনি। অভিনেত্রীর দাবি, এজেন্টরা নারীদের সন্ধান করেছিল। তারা তাকে একটি নগ্ন ফটোশুটের জন্য বেছে নিয়েছিল। আর সেটি করতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি বলি তারকা।

তিনি আরও বলেন, “আমি যখন মডেলিং করতাম, সেই সময় ম্যাগাজিনটির কলেজ সংস্করণ ছিল। এজেন্টরা বলেছে, তারা নারীদের জন্য কাজ ও প্রশ্ন করছে। এ কারণে আমাকে বেছে নিয়েছে তারা, যদি আমি এমন কিছু করতে চাই। আমি বলছি না যে, আমি প্লেবয়ের মতো ছিলাম এবং প্রচুর টাকা আমার।”

সূত্র: জুম টিভি

- Advertisement -

Related Articles

Latest Articles