4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বিচ্ছেদ হওয়ার পরেই ফের নতুন সম্পর্কে হানি সিং

বিচ্ছেদ হওয়ার পরেই ফের নতুন সম্পর্কে হানি সিং

কয়েকদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়েছে বলিউড গায়ক হানি সিং। তারই মাঝে গুঞ্জন, বলিউডের জনপ্রিয় গায়ক নাকি মডেল-অভিনেত্রী টিনা থারানির প্রেমে পড়েছেন। নিয়মিত ডেট করছেন দুজনে। এদিক-সেদিক দেখা যাচ্ছে জুটিকে। তাই নিয়েই জল্পনা তুঙ্গে বলিপাড়ায়। সদ্য বিবাহ বিচ্ছেদ হলো। এর মধ্যেই নতুন খবর।

- Advertisement -

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে এক নারীর হাত ধরেছিলেন হানি সিং। তার মুখ দেখা যাচ্ছিল না। হাতে হাত ধরা ছবিটি নিজেই পোস্ট করেছিলেন বলিউডের র‌্যাপার। তারপর ছড়িয়ে পড়ে খবর। ব্রেসলেট দেখে ছবির নারীকে টিনা বলেই মনে করছেন অনুরাগীরা। সকলে নিশ্চিত যে, তারা সম্পর্কে আছেন।

ছবির ক্যাপশনেও ইঙ্গিত দিয়েছিলেন হানি? লেখা ছিল, ‘আমাদের বিশ্ব, যেখানে শুধু তুমি আর আমি।’ স্পষ্টতই, রোমান্টিক সেই ঘোষণায় নিজের নতুন প্রেমের কথাই বলতে চেয়েছিলেন গায়ক। তাতে কয়েক জন মন্তব্য করেন, ‘নতুন বৌদি এসে গেছেন।’ আবার কেউ লেখেন, ‘বিয়েটা সেরে ফেলুন এবার।’

যদিও নিজ মুখে নতুন সঙ্গিনীর পরিচয় এখনো ফাঁস করেননি হানি সিং। টিনা একটি ছবিতে যে ব্রেসলেট পরেছিলেন, হানির প্রেয়সীর হাতেও সেই একই ব্রেসলেট দেখা গেছে বলে জানা যায়। সে দিকেই দৃষ্টি আকর্ষণ করে দুয়ে দুয়ে চার করে নিয়েছেন অনুরাগীরা।

এদিকে ৩৯ বছর বয়সী গায়ক হানি সিংয়ের সদ্যই বিবাহ বিচ্ছেদ হয়েছে। সাবেক স্ত্রী শালিনী তলওয়ারকে এক কোটি টাকা খোরপোশ দিয়েছেন গায়ক। তারপরই আবার জীবনে নতুন সুর? জানার অপেক্ষায় অনুরাগীরা।

- Advertisement -

Related Articles

Latest Articles